ক্যাটাগরি: পুঁজিবাজার

পাঁচ মিউচুয়াল ফান্ডের দ্বিতীয় প্রান্তিক প্রকাশ

গত ৩১ ডিসেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর’২৩-ডিসেম্বর’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত পাঁচ মিউচুয়াল ফান্ড।

সোমবার (২৯ জানুয়ারি) অনুষ্ঠিত কোম্পানিটির পরিচালনা পর্ষদের বৈঠকে চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদনের পর তা প্রকাশ করা হয়। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

প্রাইম ব্যাংক ১ম আইসিবি এএমসিএল মিউচুয়াল ফান্ড: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ১৩ পয়সা। গত বছর একই সময়ে ০৬ পয়সা আয় হয়েছিল।

গত ৩১ ডিসেম্বর, ২০২৩ তারিখে কোম্পানির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিইউ) ছিল ১২ টাকা ৪৫ পয়সা।

আইসিবি এমপ্লোয়ি প্রোভিডেন্ট মিউচুয়াল ফান্ড ওয়ান-স্ক্রিম ওয়ান: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ১৪ পয়সা। গত বছর একই সময়ে ১২ পয়সা আয় হয়েছিল।

গত ৩১ ডিসেম্বর, ২০২৩ তারিখে কোম্পানির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিইউ) ছিল ১২ টাকা ৩৩ পয়সা।

আইএফআইএল ইসলামিক মিউচুয়াল ফান্ড-১: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ১৪ পয়সা। গত বছর একই সময়ে ১৪ পয়সা আয় হয়েছিল।

গত ৩১ ডিসেম্বর, ২০২৩ তারিখে কোম্পানির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিইউ) ছিল ১১ টাকা ৪১ পয়সা।

আইসিবি এএমসিএল থার্ড এনআরবি মিউচুয়াল ফান্ড: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ১৩ পয়সা। গত বছর একই সময়ে ১০ পয়সা আয় হয়েছিল।

গত ৩১ ডিসেম্বর, ২০২৩ তারিখে কোম্পানির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিইউ) ছিল ১২ টাকা ০৯ পয়সা।

ফিনিক্স ফাইন্যান্স ১ম মিউচুয়াল ফান্ড: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ১২ পয়সা। গত বছর একই সময়ে ১০ পয়সা আয় হয়েছিল।

গত ৩১ ডিসেম্বর, ২০২৩ তারিখে কোম্পানির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিইউ) ছিল ১২ টাকা ৫৩ পয়সা।

অর্থসংবাদ/কাফি

শেয়ার করুন:-
শেয়ার