এনসিসি ব্যাংকের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান নির্বাচিত

এনসিসি ব্যাংকের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান নির্বাচিত
এনসিসি ব্যাংক লিঃ এর পরিচালনা পর্ষদের এক সভায় এস. এম. আবু মহসিন ব্যাংকের চেয়ারম্যান এবং আবুল বাশার ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

বুধবার (২১ অক্টোবর) এনসিসি ব্যাংক থেকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

চেয়ারম্যান এস. এম. আবু মহসিন চট্টগ্রামের এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন। দেশের শীর্ষস্থানীয় শিল্পপতি আবু মহসিন কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স লিঃ এর উদ্যোক্তা পরিচালক ও সাবেক চেয়ারম্যান এবং সেন্ট্রাল হসপিটাল লিঃ এর পরিচালক। তিনি এ্যালায়েন্স ডিপ সী ফিশিং লিঃ, জে এম শিপিং লাইন্স ও ফুড এন্ড একোমোডেশন কোং লিঃ এর চেয়ারম্যান এবং ব্রাদার্স অক্সিজেন লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক। তিনি বাংলাদেশের ঐতিহ্যবাহী শিল্পগ্রুপ মোজাহের ঔষধালয় এর প্রতিষ্ঠাতা মরহুম এস, এম, মোজাহেরুল হক এর পুত্র এবং মোজাহের গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ লিঃ এর পরিচালক। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথেও ওতপ্রোতভাবে জড়িত।

ভাইস চেয়ারম্যান আবুল বাশার দেশের একজন তরুণ উদ্যোক্তা ও ব্যবসায়ী। তিনি যুক্তরাষ্ট্র থেকে ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম এর উপর গ্রাজুয়েশন ডিগ্রী (বি.এস.) অর্জন করেন। আবুল বাশার প্রাইম গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজের শীর্ষ পর্যায়ে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনের মাধ্যমে তাঁর ব্যবসায়িক কার্যক্রম শুরু করেন। তাঁর অন্যান্য ব্যবসায়িক প্রতিষ্ঠানের মধ্যে রয়েছে প্রাইম টেক্সটাইল স্পিনিং মিলস্ লিঃ, প্রাইম কম্পোজিট মিলস্ লিঃ, প্রাইম ইনফরমেশন টেকনোলোজি লিঃ, ইউনিক স্টীল ইন্ডাস্ট্রিজ লিঃ, প্রাইম স্টীল রি-রোলিং মিলস্ লিঃ, দোলেশ্বর আয়রন এন্ড ইঞ্জি. ওয়ার্কস লিঃ, প্রাইম শীপ ব্রেকারস্ লিঃ ইত্যাদি।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

বিদেশি ডেবিট কার্ডে অর্থ তোলা বন্ধ করল ইবিএল
এসবিএসি ব্যাংকের নতুন এএমডি নূরুল আজীম
বছরজুড়ে আলোচনায় খেলাপি ঋণ, সুদহার ও বিনিময়হার
বিকাশের প্রধান যোগাযোগ কর্মকর্তা মাহফুজ মারা গেছেন
ন্যাশনাল ব্যাংকের নতুন পর্ষদের ৩ কমিটি গঠন
ব্যাংকে চাকরির আবেদনের বয়সসীমা শিথিল
মাসিক সঞ্চয় হিসাব খোলা যাচ্ছে বিকাশ অ্যাপে
ফের এবিবির চেয়ারম্যান সেলিম আর এফ হোসেন
অফিসার পদে ৭৮৭ জনকে নিয়োগ দেবে সরকারি ৫ ব্যাংক
ন্যাশনাল ব্যাংকের নতুন পরিচালক হলেন যারা