ক্যাটাগরি: কর্পোরেট সংবাদ

আইএফআইসি ব্যাংকের সার্ভিস এক্সিলেন্স মিট অনুষ্ঠিত

দেশের বৃহত্তম ব্যাংক আইএফআইসি ব্যাংক পিএলসির ময়মনসিংহ বিভাগ ও ঢাকার পার্শ্ববর্তী কয়েকটি জেলা ও উপজেলার সকল শাখা-উপশাখার কর্মীবৃন্দকে নিয়ে ‘আইএফআইসি সার্ভিস এক্সিলেন্স মিট’ প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৭ জানুয়ারি) গাজীপুরের একটি রিসোর্টে দিনব্যাপী এ প্রোগ্রাম অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইএফআইসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী শাহ আলম সারওয়ার। স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক এবং হেড অব ব্রাঞ্চ বিজনেস মোঃ রফিকুল ইসলাম। এ সময় আরও উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ ও অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

অনুষ্ঠানে ঢাকার পার্শ্ববর্তী উপজেলাসমূহের ও গাজীপুর, মানিকগঞ্জ, কিশোরগঞ্জ, টাঙ্গাইল জেলাসমূহের এবং ময়মনসিংহ বিভাগ অঞ্চলে অবস্থিত আইএফআইসি ব্যাংকের শাখা-উপশাখাগুলোতে আমানত সংগ্রহ, লোন প্রদান এবং লোন রিকভারিতে সাফল্য অর্জনে উল্লেখযোগ্য ভূমিকা রাখার স্বীকৃতিস্বরূপ শাখা ও উপশাখার প্রতিনিধিদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এ সময় শাখা ও উপশাখার প্রতিনিধিদের হাতে পুরস্কার তুলে দেন আইএফআইসি ব্যাংকের সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী শাহ আলম সারওয়ার।

তিনি উপস্থিত কর্মীদের সাথে মতবিনিময় শেষে প্রশ্নোত্তর পর্বে অংশগ্রহণ করেন।

অর্থসংবাদ/এমআই

শেয়ার করুন:-
শেয়ার