ক্যাটাগরি: পুঁজিবাজার

অ্যাপোলো ক্লিনিক তৈরি করবে জেএমআই হসপিটাল

ভারতের অ্যাপোলো হেলথ অ্যান্ড লাইফস্টাইলের কারিগরি সহযোগিতায় ‘অ্যাপোলো ক্লিনিক’ তৈরি করবে পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি জেএমআই হসপিটাল রিকুইজিট ম্যানুফ্যাকচারিং লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান জেএমআই স্পেশালাইজড হসপিটাল লিমিটেড।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) অ্যাপোলো হেলথ অ্যান্ড লাইফস্টাইলের সাথে জেএমআই স্পেশালাইজড হসপিটাল এ ব্যাপারে একটি চুক্তি স্বাক্ষর করেছে। ভারতের হায়দ্রাবাদে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

চুক্তি অনুযায়ী, অ্যাপোলো হেলথ অ্যান্ড লাইফস্টাইল লিমিটেডের ট্রেডমার্ক, লোগো এবং নামের পাশাপাশি বাংলাদেশে অ্যাপোলো ক্লিনিক নামে একটি ক্লিনিক প্রতিষ্ঠা করবে জেএমআই স্পেশালাইজড হসপিটাল। হসপিটাল পরিচালনার জন্য প্রযুক্তিগত জ্ঞান ও দক্ষতা শেয়ার করবে ভারতের অ্যাপোলো ক্লিনিক।

আজ বিকেল ৪টায় জেএমআই হসপিটাল রিক্যুইজিট ম্যানুফ্যাকচারিং লিমিটেডের ১৪১তম বোর্ড সভায় অ্যাপোলো হেলথের সাথে জেএমআই স্পেশালাইজড হসপিটালের চুক্তিটি অনুমোদন পেয়েছে।

এর আগে ২০২৩ সালের ৬ আগস্ট জেএমআই স্পেশালাইজড হসপিটাল লিমিটেড নামে একটি সাবসিডিয়ারি কোম্পানি গঠন করে। কোম্পানিটির অনুমোদিত মূলধন ৫০ কোটি টাকা এবং পরিশোধিত মূলধন ২০ কোটি টাকা।

সাবসিডিয়ারি প্রতিষ্ঠানটিতে জেএমআই হসপিটাল রিকুইজিট ম্যানুফ্যাকচারিংয়ের ৬৫ শতাংশ শেয়ার রয়েছে।

অর্থসংবাদ/এমআই

শেয়ার করুন:-
শেয়ার