ক্যাটাগরি: পুঁজিবাজার

সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় সাকিবকে অভিনন্দন জানালো ডিএসই

দ্বাদশ জাতীয় নির্বাচনে মাগুরা-১ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় মোনার্ক হোল্ডিংস লিমিটেডের চেয়ারম্যান সাকিব আল হাসানকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে ঢাকা স্টক একচেঞ্জের (ডিএসই) চেয়ারম্যান অধ্যাপক ড. হাফিজ মুহম্মদ হাসান বাবু।

সম্প্রতি ডিএসই থেকে পাঠানো এক চিঠিতে সাকিবকে অভিনন্দন জানানো হয়। সাকিব আল হাসান মোনার্ক মার্টের চেয়ারম্যান ও মোনার্ক হোটেল অ্যান্ড রিসোর্টের পরিচালক।

চিঠিতে ডিএসই চেয়ারম্যান সাকিবকে শুভেচ্ছা জানিয়ে বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় আমি আপনাকে অভিনন্দন জানাচ্ছি। ডিএসইর টেকসই উন্নয়নের জন্য সংসদ সদস্য হিসেবে আপনার অবদান প্রত্যাশা করছি।

আমরা সামনের দিনগুলোতে আপনার সাথে কাজ করতে চাই এবং আমাদের পুঁজিবাজারকে স্মার্ট ক্যাপিটাল মার্কেটে রূপান্তর করার জন্য আপনার বিচক্ষণ দিকনির্দেশনা এবং সক্রিয় অংশগ্রহণ কামনা করছি। আপনার সক্রিয় অংশগ্রহণ থাকলে স্মার্ট অর্থনীতির দেশ গড়তে ডিএসই বেশ ভূমিকা রাখবে।

প্রসঙ্গত, গত ৭ জানুয়ারি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নে নৌকা প্রতীকে ১ লাখ ৮৫ হাজার ৩৮৮ ভোট পেয়ে এমপি হয়েছেন সাকিব আল হাসান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ডাব প্রতীক নিয়ে নির্বাচন করা বাংলাদেশ কংগ্রেসের অ্যাডভোকেট কাজী রেজাউল হোসেন পান পাঁচ হাজার ৯৭৩ ভোট।

অর্থসংবাদ/এমআই

শেয়ার করুন:-
শেয়ার