ক্যাটাগরি: জাতীয়

টেলিটককে লাভজনক করলে পুরস্কৃত করবে সরকার

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, টেলিটকের জন্য যে ভালো, যার পারফর্ম্যান্স ভালো, যে টেলিটককে লাভজনক করবে তাকে আমরা উৎসাহ দেবো, পুরস্কৃত করবো। কোম্পানির জন্য যে ঝুঁকিপূর্ণ, যে ক্ষতিকর তাকে অবশ্যই আমরা শাস্তি দেবো, সংশোধনের সুযোগ দেবো না।

বুধবার (১৭ জানুয়ারি) টেলিটক বাংলাদেশ লিমিটেড কোম্পানির কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, টেলিটককে লাভজনক করতে দুষ্টের দমন এবং শিষ্টের লালন করতে কাকে হায়ার ও ফায়ার করার প্রয়োজন হবে, তা ইনস্ট্যান্ট করতে হবে। সৎ, স্বচ্ছ ও জবাবদিহিতা নিশ্চিত করা হবে।

দুর্নীতিমুক্ত, সৎ, স্বচ্ছ এবং জবাবদিহিতা এই চারটি মূলনীতি অনুসরণ করে চলতে হবে উল্লেখ করে তিনি আরো বলেন, টেলিটকের কোনো কর্মকর্তা-কর্মচারীর যদি কোনো অনিয়মের সঙ্গে জড়িত থাকে, কোনো অভিযোগ পাওয়া যায় তাহলে তাকে সরাসরি শাস্তি দেওয়া হবে। কোনো সংশোধনের সুযোগ দেওয়া হবে না।

তিনি আরও বলেন, আমি বিশ্বাস করি টেলিটকে ভালো কর্মকর্তা-কর্মচারীর সংখ্যা বেশি। অসৎ, অলস, দায়িত্বে অবহেলা করে এরকম কর্মকর্তা-কর্মচারীর সংখ্যা হাতেগোনা। সেই অল্পসংখ্যক অসৎ, অলস, দায়িত্বে অবহেলা করে এরকম কর্মকর্তা-কর্মচারীর জন্য যাতে টেলিটক কোম্পানির বা দেশের ক্ষতি না হয় সেদিকে খেয়াল রাখতে হবে।

অর্থসংবাদ/এমআই

শেয়ার করুন:-
শেয়ার