ক্যাটাগরি: খেলাধুলা

কুমিল্লার নেতৃত্বে লিটন

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) গত কয়েক আসর ধরে ইমরুল কায়েসের অধিনায়কত্বে খেলেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। কিন্তু এবারের আসরের ড্রাফটের আগে ইমরুলকে ছেড়ে দেয় ফ্র্যাঞ্চাইজিটি। তবে ড্রাফট থেকে আবারও ইমরুলকে দলে ভেড়ায় কুমিল্লা। দলে ফিরলেও নেতৃত্ব পেলেন না ইমরুল। এবারের আসরে কুমিল্লার অধিনায়কত্ব করবেন লিটন দাস।

কুমিল্লা লিখেছে, বিপিএল এর দশম আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক দেশসেরা উইকেট কিপার ব্যাটার লিটন দাস। লিটন দাসের হাত ধরে শিরোপা ধারা অব্যাহত থাকুক। কুমিল্লার ফ্যানদের পক্ষ থেকে অধিনায়ক লিটন দাসের জন্য শুভ কামনা।

এদিকে বিপিএলের আরো দুটি দল আজ নিজেদের অধিনায়কের নাম ঘোষণা করেছে। ড্রাফট শেষে জানা গিয়েছিল রংপুর রাইডার্সের অধিনায়ক হবেন সাকিব আল হাসান। তবে এবারের আসরে অধিনায়কত্ব না করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। যে কারণে রংপুরের অধিনায়ক করা হয়েছে নুরুল হাসান সোহানকে।

গত কয়েক আসর ধরে ইমরুল কায়েসের অধিনায়কত্বে খেলেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। কিন্তু এবারের আসরের ড্রাফটের আগে ইমরুলকে ছেড়ে দেয় ফ্র্যাঞ্চাইজিটি। তবে ড্রাফট থেকে আবারও ইমরুলকে দলে ভেড়ায় কুমিল্লা। দলে ফিরলেও নেতৃত্ব পেলেন না ইমরুল। এবারের আসরে কুমিল্লার অধিনায়কত্ব করবেন লিটন দাস।

শেয়ার করুন:-
শেয়ার