ক্যাটাগরি: কর্পোরেট সংবাদ

টানা ১১ বার সিআইপি পদক পেলেন এনআরবি ব্যাংকের চেয়ারম্যান ও তার পরিবার

বাংলাদেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ টানা ১১ বারের মতো বৈধ চ্যানেলে সর্বাধিক বৈদেশিক মুদ্রা প্রেরণকারী ক্যাটাগরিতে বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি (সিআইপি) পদক পেয়েছেন এনআরবি ব্যাংকের চেয়ারম্যান এবং আল-হারামাইন পারফিউমস গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মাহতাবুর রহমান ও পরিবারের আরও ৬ জন।

তারা হলেন- মোহাম্মদ মাহতাবুর রহমান, তার সহধর্মিনী বায়জুন নাহার চৌধুরী, পরিচালক এনআরবি ব্যাংক, ছেলে মোহাম্মদ এমাদুর রহমান, পরিচালক আল আরাফা ইসলামী ব্যাংক, পুত্রবধূ ফারহানা আহমেদ শেয়ারহোল্ডার এনআরবি ব্যাংক, ভাই মোহাম্মদ অলিউর রহমান পরিচালক এনআরবিসি ব্যাংক এবং দুই ভাতিজা ও এনআরবি ব্যাংকের পরিচালক ডা. মোহাম্মদ এহসানুর রহমান ও মোহাম্মদ আশফাকুর রহমান।

সম্প্রতি রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত একটি অনুষ্ঠানে বাংলাদেশ সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ মোহাম্মদ মাহতাবুর রহমানকে সিআইপি কার্ড ও সম্মাননা প্রদান করেন।

এ সময় মাহতাবুর রহমান বৈধ চ্যানেলে অন্যান্য বৈদেশিক মুদ্রা প্রেরণকারীদের মধ্যে সর্বোচ্চ বৈদেশিক মুদ্রা প্রেরণকারী। তিনি ২০১২ সাল থেকে টানা ১১ বার সিআইপি নির্বাচিত হন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রী একে আব্দুল মোমেন।

কাফি

শেয়ার করুন:-
শেয়ার