ক্যাটাগরি: জাতীয়

ময়মনসিংহ-৩ : স্থগিত কেন্দ্রের ভোট আগামীকাল

স্থগিত হওয়া ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনের ভালুকাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের নির্বাচন শনিবার (১৩ জানুয়ারি) অনুষ্ঠিত হবে। গত ৭ জানুয়ারি ব্যালট ছিনতাইয়ের কারণে ওই কেন্দ্রের ভোট বাতিল এবং স্থগিত রাখা হয় গৌরীপুর আসনের ফলাফল।

রিটার্নিং কর্মকর্তা কার্যালয় সূত্রে জানা যায়, ৭ জানুয়ারি ভোট চলাকালীন ভালুকাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুর্বৃত্তরা ব্যালট ছিনিয়ে নেওয়া ভোট বাতিল হয়। এ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট নিলুফার আনজুম পপি পেয়েছেন ৫৩ হাজার ১৯৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সোমনাথ সাহা পেয়েছেন ৫২ হাজার ২১১ ভোট। নৌকার প্রার্থী ৯৮৫ ভোটে এগিয়ে আছেন। বাতিল হওয়া কেন্দ্রের মোট ভোট ৩ হাজার ৩২টি। যে কারণে ফলাফল ঘোষণা করা হয়নি।

এর আগে ভালুকাপুর কেন্দ্রে ব্যালট ছিনিয়ে নেওয়ার ঘটনায় সহনাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাহউদ্দিন কাদের রুবেলসহ ১৫৪ জনের নামে মামলা করেন কেন্দ্রের প্রিজাইডিং অফিসার নরোত্তম চন্দ্র রায়।

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাহিদুল করিম বলেন, আগামীকাল শনিবার ওই স্থগিত কেন্দ্রের ভোট গ্রহণ করা হবে। এ উপলক্ষে নেওয়া হয়েছে নিশ্ছিদ্র নিরাপত্তা। কেন্দ্রে লাগানো হয়েছে ১২টি সিসি ক্যামেরা। স্ট্রাইকিং ফোর্স, মোবাইল টিম রয়েছে ৩টি করে। এছাড়াও র‌্যাব, ডিবি, এপিবিএন ও বিজিবি মোতায়েন রয়েছে। এই কেন্দ্রে ভোট নিতে ১ জন প্রিজাইডিং, ৭ জন সহকারী প্রিজাইডিং কর্মকর্তা ও ১৪ জন পোলিং অফিসার ময়মনসিংহ থেকে নিয়োগ দেয়া হয়েছে।

শেয়ার করুন:-
শেয়ার