ক্যাটাগরি: পুঁজিবাজার

বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটুকে ডিবিএর অভিনন্দন

সরকারের নতুন মন্ত্রিসভায় বাণিজ্য মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব পেয়েছেন পুঁজিবাজারের পরিচিত মুখ ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেডের (ডিএসই) সাবেক প্রেসিডেন্ট ও ডিএসই ব্রোকার্স এসোসিয়েশন অব বাংলাদেশের (ডিবিএ) প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট আহসানুল ইসলাম (টিটু)। প্রতিমন্ত্রী হওয়ায় তাঁকে শুভেচছা ও অভিনন্দন জানিয়েছে ডিবিএ।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) আহসান ইসলাম (টিটু) বাণিজ্য প্রতিমন্ত্রীর দায়িত্ব গ্রহণ করলে ডিবিএর প্রেসিডেন্ট সাইফুল ইসলাম এসোসিয়েশনের পক্ষ থেকে তাঁকে এই অভিনন্দন জানান।

সাইফুল ইসলাম বলেন, আহসানুল ইসলাম (টিটু) একজন আত্নপ্রত্যয়ী, প্রতিশ্রুতিশীল ব্যক্তিত্ব। পুঁজিবাজারের উপর তাঁর গভীর জ্ঞান ও অভিজ্ঞতা রয়েছে। প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালনকালে তিনি ডিএসইর পাশাপাশি পুঁজিবাজারের সকল স্তরে ব্যাপক সংস্কার ও উন্নয়ন করেছেন।

তিনি আরও বলেন, তিনি ডিবিএর প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট এবং একজন সদস্য। ডিবিএ প্রতিষ্ঠায় তাঁর অসামান্য অবদানের কথা ডিএসই ব্রোকার কমিউনিটি আজীবন মনে রাখবে। আমরা তাঁর এই সাফল্যে গভীরভাবে আনন্দিত। আমরা বিশ্বাস করি, একজন দেশপ্রেমিক ও গণমানুষের নেতা হিসেবে, একজন পরিচ্ছন্ন রাজনৈতিক হিসেবে তিনি দেশ ও জাতির উন্নয়নে নিষ্ঠার সহিত কাজ করে যাবেন।

আহসানুল ইসলাম টিটুকে বাণিজ্য মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব প্রদানের জন্য ডিবিএ প্রেসিডেন্ট প্রধানমন্ত্রীকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

শেয়ার করুন:-
শেয়ার