ক্যাটাগরি: রাজনীতি

পরিবারের সদস্যদের নিয়ে ভোট দিলেন সাকিব

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ক্রিকেটার সাকিব আল হাসান পরিবারের সদস্যদের নিয়ে ভোট দিয়েছেন।

রোববার (৭ জানুয়ারি) সকাল ৮টায় তার নিজ কেন্দ্র দরি মাগুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট প্রদান করেন তিনি।

ভোট প্রদান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সাকিব আল হাসান বলেন, আশা করছি জনগণ স্বতঃস্ফূর্তভাবে ভোট প্রদান করে আগামী পাঁচ বছরের জন্য আমাকে তাদের প্রতিনিধি নির্বাচিত করবেন।

সাকিব বলেন, ভোটাররা তাদের প্রতিনিধি চয়েজ করবে আগামী ৫ বছরের জন্য। আমি সর্বোচ্চ পরিশ্রম করেছি, এখন মানুষের ওপর বাকিটা নির্ভর করছে। তবে জয়ের ব্যাপারে অবশ্যই আশাবাদী। আমি চেষ্টা করব বেশিরভাগ নির্বাচনী সেন্টারে যেতে।

বাংলাদেশ অধিনায়ক আরও বলেন, আমি মনে করি, ভোটাররা আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। নির্বাচনে জয়লাভ করে আগামী ৫ বছর মাগুরা-১ আসনের জনগণকে সঙ্গে নিয়ে কাজ করতে চাই। মাগুরার উন্নয়নে আমার ভূমিকা থাকবে অগ্রগণ্য। আপনারা আমাকে সহযোগিতা করলে আমি অনেকদূর এগোতে পারব।

মাগুরা-১ আসনে সাকিবের প্রতিদ্বন্দ্বী চারজন। তারা হলেন- বাংলাদেশ কংগ্রেসের অ্যাডভোকেট কাজী রেজাউল হোসেন, বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের কে এম মোতাসিম বিল্লা, জাতীয় পার্টির মো. সিরাজুস সায়েফিন সাঈফ ও তৃণমূল বিএনপির সঞ্জয় কুমার রায়।

মাগুরা-১ আসনে মোট ভোটার ৪ লাখ ৪৮৫ জন। এর মধ্যে পুরুষ ভোটারের সংখ্যা ২ লাখ ৮৬২ ও নারী ভোটারের সংখ্যা ১ লাখ ৯৯ হাজার ৬২১। এই আসনে মোট কেন্দ্র ১৫২টি।

অর্থসংবাদ/এমআই

শেয়ার করুন:-
শেয়ার