ক্যাটাগরি: পুঁজিবাজার

সিএসইর এমডির সঙ্গে সিএসই ব্রোকারস ফোরামের সাক্ষাৎ

স্টক এক্সচেঞ্জ পিএলসির (সিএসই) নবনিযুক্ত ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সাইফুর রহমান মজুমদারের সাথে সিএসই ব্রোকারস ফোরামের (সিবিএফ) প্রতিনিধিবৃন্দ সৌজন্য সাক্ষাৎ করেছেন।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সিএসইর চট্টগ্রামস্থ প্রধান কার্যালয়ে এ সৌজন্য সাক্ষাৎ ও মত বিনিময় অনুষ্ঠিত হয়। এসময় সিবিএফ’র সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. শামছুল ইসলামের নেতৃত্বে ফোরামের এক্সিকিউটিভ কমিটির সদস্যবৃন্দ সাইফুর রহমান মজুমদারকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন।

এসময় উভয় পক্ষ এক্সচেঞ্জের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের ব্যাপারে মত বিনিময় করেন। একই সাথে সিএসই এবং ট্রেক হোল্ডারদের ব্যবসার উন্নয়ন সংক্রান্ত নানবিধ ব্যাপার নিয়ে সংক্ষিপ্ত আলোচনা হয়। এছাড়াও ডেরিভেটিভস মার্কেট, শরিয়াহ মার্কেট, কমডিটি এক্সচেঞ্জ এবং অন্যান্য চলমান বিষয়েও আলোচনা হয়। আলোচনায় উভয় পক্ষ পুজিবাজারের উন্নয়নে সিএসইর আরো অধিক কার্যকর ভূমিকার ব্যাপারে আশা ব্যক্ত করেন এবং বিশেষ করে তাদের সক্রিয় অংশগ্রহণ করার ব্যাপারে আশ্বাস প্রদান করেন।

এক্সিকিউটিভ কমিটির সদস্যবৃন্দের মধ্যে শওকত আলী তালুকদার, মো. আবুল বাশার ভূঁইয়া, নাসরিন সুলতানা চৌধুরী, তাহমিদ জামাল এবং তৈমুর রহমান উপস্থিত ছিলেন ।

উল্লেখ্য, সাইফুর রহমান মজুমদার গত ০১ জানুয়ারি সিএসইতে ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দ্বিতীয় মেয়াদে যোগদান করেছেন।

শেয়ার করুন:-
শেয়ার