ক্যাটাগরি: খেলাধুলা

মাশরাফি বিপিএল খেলবেন কি না জানালো রাজিন সালেহ

বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার হাঁটুতে চোটের খবর পুরোনো। জাতীয় সংসদ নির্বাচনের পর তার হাঁটুতে অপরারেশন করানোর কথা শোনা গিয়েছিল। আর তেমনটা হলে তিনি আসন্ন বিপিএলে খেলবেন না। তবে যাই হোক না কেন, বিপিএলের ফ্র্যাঞ্চাইজি সিলেট স্ট্রাইকার্সের প্রধান কোচ রাজিন সালেহ’র বিশ্বাস– মাশরাফি এবারের আসরেও খেলবেন।

দলটির অধিনায়কের ম্যাচ খেলা নিয়ে সবশেষ আপডেট নিয়ে জানতে চাওয়া হয় রাজিনের কাছে। জবাবে তিনি বলেন, মাশরাফির কোনো আপডেট নেই, তবে কেন আমি আপডেট বলতেছি। মাশরাফি এমন একটা মানুষ যে বলবে খেলবে না, কিন্তু আমরা বিশ্বাস করি ও খেলবে। ও যতক্ষণ না পর্যন্ত মাঠে আসে, ততক্ষণ পর্যন্ত বলতে পারব না ও খেলছে কি না। কারণ ও এমন একটা ছেলে যখন তখন খেলে ফেলে। আমরা ধরে রাখছি মাশরাফি খেলবে। তাই আমিও আশবাদী এ ব্যাপারে।

সিলেট এবার নতুন করে কাউকে কোচিং স্টাফে যুক্ত করছে কি না এমন প্রশ্নে রাজিন বলেন, কোচিং স্টাফে আমি রাসেল মুরাদ খান ও ডলার মাহমুদ আছে। নতুন করে কেউ আসবে কি না এখনও নিশ্চিত নয়। এটা এখন সম্পূর্ণ ম্যানেজমেন্টের বিষয়।

উল্লেখ্য, আগামী ১৯ জানুয়ারি থেকে মাঠে গড়াবে বিপিএলের দশম আসর। ৭ দলের এই আসরে মোট ম্যাচ অনুষ্ঠিত হবে ৪৬টি। প্রায় দেড় মাসের এই আসর ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামবে ১ মার্চ। উদ্বোধনী দিনেই দ্বিতীয় ম্যাচে খেলবে মাশরাফির দল সিলেট। তবে সেখানে এই অভিজ্ঞ তারকা ক্রিকেটারকে তারা পাবে কি না সেটাই এখন দেখার বিষয়।

বিপিএলের ৯ আসরে সর্বোচ্চ পাঁচবার ফাইনাল খেলেছিলেন মাশরাফি। তারমধ্যে চারবারই চ্যাম্পিয়ন তার দল। সর্বশেষ আসরেও তিনি খেলেন সিলেটের জার্সিতে।

শেয়ার করুন:-
শেয়ার