ফারইস্ট নিটিংয়ের লভ্যাংশ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-১০-১৭ ২৩:১৯:৫১

শেয়ারহোল্ডাদের জন্য ৫ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে পুঁজিবাজারের তালিকাভুক্ত ফারইস্ট নিটিং অ্যান্ড ডাইং ইন্ডাস্ট্রিজ লিমিটেড। ৩ শতাংশ নগদ আর ২ শতাংশ বোসান শেয়ার লভ্যাংশ ঘোষণা করা হয়েছে।

আজ শনিবার (১৭অক্টোবর) গত ৩০ জুন (২০১৯-২০) সমাপ্ত অর্থ বছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে পরিচালনা পর্ষদ এই সিদ্ধান্ত গ্রহণ করেছে।

৩০ জুন (২০১৯-২০) সমাপ্ত অর্থ বছরের কোম্পানি শেয়ার প্রতি আয় (ইপিএস) করেছে শূন্য দশমিক ৩৩ টাকা। এর আগের বছর একই সময়ে কোম্পানির ইপিএস ছিলো শূন্য দশমিক ৯৩ টাকা।

কোম্পানি শেয়ারের প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৯ দশমিক ৩৬ টাকা। এর আগের বছর একই সময়ে কোম্পানির এনএভি ছিলো ২০ দশমিক ৪৮ টাকা।

আগামী ১৭ডিসেম্বর কোম্পানিটির ২৬তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। সকাল সাড়ে ১০টায় গাজীপুরের কালিয়াকৈর পূর্বচন্দ্রার কারখানা প্রাঙ্গণে এজিএম অনুষ্ঠিত হবে।এর জন্য রেকর্ড তারিখ নির্ধারণ করা হয়েছে ১২ নভেম্বর।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।