ক্যাটাগরি: প্রবাস

সৌদিতে সড়ক দুর্ঘটনায় দুই প্রবাসী বাংলাদেশি নিহত

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আরব আমিরাত প্রবাসী নারী ও তার শিশু সন্তানসহ দুই বাংলাদেশি নিহত হয়েছেন। নিহতরা হলেন: সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবি প্রবাসী নুর জাহান (৪৭) ও তার শিশুকন্যা আমিরা (১৩)।

নিহতরা আবুধাবি প্রবাসী ব্যবসায়ী মোহাম্মদ নুরুল আলমের পরিবারের সদস্য। নিহত নুর জাহান ও শিশু আমিরা ব্যবসায়ী নুরুল আলমের ছোট ভাই আবু তাহেরের স্ত্রী-সন্তান। তারা স্বপরিবারে আবুধাবিতে বসবাস করেন। নিহতদের দেশের বাড়ি বাংলাদেশের চট্টগ্রামের নোয়াপাড়া এলাকায়।

জানা গেছে, ব্যবসায়ী নুরুল আলম গত সোমবার (১ জানুয়ারি) পরিবার নিয়ে পবিত্র ওমরাহ পালনের উদ্দেশে আবুধাবি থেকে সৌদি আরবের মক্কায় যাচ্ছিলেন। পথেই রিয়াদ-মক্কা সড়কের সীমান্ত এলাকায় তাদের গাড়ি দুর্ঘটনায় পড়ে।

এতে তাদের দুটি গাড়ির মধ্যে একটিতে থাকা ৭ সদস্য গুরুতর আহত হন। স্থানীয় পুলিশের সহায়তায় তাদের কাছের হাসপাতালে সিকিৎসার জন্য পাঠানো হয়। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (২ জানুয়ারি) পরিবারের দুই সদস্যের মৃত্যু হয়। আহত পরিবারের বাকি সদস্যরা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।

সৌদি আরব থেকে মোবাইল ফোনে ব্যবসায়ী নুরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আইনি প্রক্রিয়া শেষে নিহতদের স্থানীয়ভাবে দাফন করার চেষ্টা চলছে। এ বিষয়ে তিনি বাংলাদেশ দূতাবাস জেদ্দায় যোগাযোগ করেছেন বলেও জানান।

উল্লেখ্য, আবু তাহেরের স্ত্রী নিহত নুর জাহান গৃহিণী ও তাদের শিশুকন্যা আমিরা ‘আবুধাবী শেখ খলিফা বিন যায়েদ ইসলামীয়া স্কুল ও কলেজ’-এর সপ্তম শ্রেণির শিক্ষার্থী ছিলেন। বর্তমানে তাদের মৃতদেহ দেশটির হাসপাতালের মর্গে রাখা আছে।

শেয়ার করুন:-
শেয়ার