ক্যাটাগরি: কর্পোরেট সংবাদ

নতুন ব্রাঞ্চ উদ্বোধনের মধ্য দিয়ে ব্র্যাক ব্যাংকের বছর শুরু

নতুন পরিসরে বনানীর ১১ নং সড়কের এক নতুন স্থানে বনানী ১১ ব্রাঞ্চের উদ্বোধন করে বছর শুরু করল ব্র্যাক ব্যাংক। গ্রাহকদের জন্য এটি ব্যাংকের পক্ষ থেকে নতুন বছরের একটি উপহার।

বনানীতে নতুন ব্রাঞ্চ হওয়ায় গ্রাহকরা এখন ব্র্যাক ব্যাংকের সাথে আরও উন্নত এবং স্বাচ্ছন্দ্যময় ব্যাংকিং অভিজ্ঞতা অর্জন করবেন। নতুন স্থানে ব্যাংকটির শাখা উদ্বোধনে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারপারসন মেহিয়ার এম. হাসান এবং ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম আর. এফ. হোসেন।

আরও উপস্থিত ছিলেন ব্যাংকের ডিএমডি অ্যান্ড হেড অব রিটেইল ব্যাংকিং মো. মাহীয়ুল ইসলাম, হেড অব ব্রাঞ্চেস শেখ মোহাম্মদ আশফাক, হেড অব জেনারেল সার্ভিসেস ব্রিগেডিয়ার জেনারেল (অবসরপ্রাপ্ত ) মো. আমিন আকবর ও অন্যান্য কর্মকর্তা।

নতুন স্থানে বনানী ১১ ব্রাঞ্চের উদ্বোধন বিষয়ে সেলিম আর. এফ. হোসেন বলেন, আমাদের গ্রাহকদের নতুন পরিসরের ব্রাঞ্চে স্বাগত জানাতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এখানে তাঁরা আরও উন্নত ও আধুনিক সেবা পাবেন। তিনি আরও বলেন, গ্রাহকদের সেরা ব্যাংকিং অভিজ্ঞতা নিশ্চিত করতে ব্র্যাক ব্যাংক সবসময়ই প্রতিশ্রুতিবদ্ধ। আমাদের এই নতুন পরিসরে ব্রাঞ্চ উদ্বোধন আমাদের এই চলমান প্রচেষ্টারই প্রতিফলন।

শেয়ার করুন:-
শেয়ার