ক্যাটাগরি: বিনোদন

নতুন বছরে তারকাদের প্রত্যাশা

সীমাহীন আশা ও সম্ভাবনা নিয়ে আসে নতুন বছর। কালের পরিক্রমায় সময়ের হাত ধরে আবার এসেছে নতুন একটি বছর। সব অঙ্গনের মানুষের মাঝেই নতুন বছর বছরকে ঘিরে থাকে অনেক পরিকবল্পনা ও প্রত্যাশা।

সবার মতো শোজিব অঙ্গনের তারকারও নতুন বছরকে নিয়ে দেখছেন বিভিন্ন ধরনের স্বপ্ন। সাজাচ্ছেন তাদের আগামীর দিনগুলো। অনেকে আবার তাদের এসব কথা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করছেন।

কেউ জানাচ্ছেন নতুন বছরের শুভেচ্ছা। দেখে নওয়া যাক যেসব তারকা তাদের ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন, সেই সঙ্গে প্রকাশ করেছেন নতুন বছরের পরিকল্পনার কথা-

হানিফ সংকেত:
দেশের নন্দিত উপস্থাক ও নির্মাতা হানিফ সংকেত। তিনি এখন সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সরব। নতুন বছরে তিনি তার ফেসবুকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন- এই নতুন বছরে আমাদের আশা-মানুষে মানুষে বাড়বে ভালোবাসা। মনের বন্ধ দুয়ার খুলে, হিংসা-বিদ্বেষ ভুলে এগিয়ে যাব সামনের দিকে, সম্ভাবনার দিকে। দেশকে ভালোবেসে, দেশের নিজস্ব সংস্কৃতির ধারায় জেগে উঠব আমরা। কামনা করছি, বিশ্বময় মানুষ আরও মানবিক হয়ে উঠুক।

শাকিব খান:
ঢাকাই সিনেমার সুপার স্টার শাকিব খান নতুন বছরের শুরুতে তার ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছা জানিয়েছেন তার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মের পেজ থেকে। এতে তিনি লিখেছেন, ‘হ্যাপি নিউ ইয়ার’। চলতি বছরের কিং খান খ্যাত এ নায়কের বেশ কয়েকটি ছবি মুক্তির কথা রয়েছে।

জয়া আহসান:
দুই বাংলার নন্দিত অভিনেত্রী জয়া আহসান, তিনি নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে তার ভক্তদের জন্য একটি ভিডিও প্রকাশ করেছেন। এতে জয়া বলেছেন, নতুন বছরকে স্বাগত জানানোর মুহূর্তটি অবশ্যই আনন্দের। আমার সবাই আনন্দ প্রকাশ করেত চাই এক সাথে। কিন্তু আমাদের এই আনন্দ যেন অন্যের মৃত্যুর কারণ না হয়ে দাঁড়ায়।

মোস্তাফা সরয়ার ফারুকী:
দেশের খ্যাতিমান চলচ্চিত্র নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী নতুন বছরের প্রথম দিনে তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। এতে তিনি লিখেছেন, নতুন বছর শুরু করতে হচ্ছে অভিশাপ দিয়ে। ঘুমন্ত সন্তান যখন কেঁপে কেঁপে ওঠে, তখন পিতা কেবল অভিশাপই দিতে পারে। কারও আনন্দের বিনাশ আমি কখনোই চাই না। কিন্তু আজকে বলতে বাধ্য হচ্ছি- তোদের অসভ্যতার শেষ হোক, শেষ হোক, শেষ হোক!

সানিয়া সুলতানা লিজা:
ক্লোজআপ তারকা খ্যাত জনপ্রিয় সংগীতশিল্পী সানিয়া সুলতানা লিজা সোশ্যাল মিডিয়ায় তার ভক্তদের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন- ‘হ্যাপি নিউ ইয়ার-২৪’। লিজা তার শুভেচ্ছা বার্তার সঙ্গে স্বামীর সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন।

নাসরিন আক্তার বিউটি:
সংগীতশিল্পী নাসরিন আক্তার বিউটি নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, আলহামদুলিল্লাহ, আলহামদুলিল্লাহ, আলহামদুলিল্লাহ! নতুন বছর, সবার জীবনে বয়ে আনুক সুখ,শান্তি, সমৃদ্ধি আর অফুরান আনন্দ। হ্যাপি নিউ ইয়ার-২০২৪। ভালোবাসা সবার জন্য, দোয়া করবেন আমাদের জন্য।

সাজু খাদেম:
ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সাজু খাদেমও তার ভক্তদের নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি তার ফেসবুকে লিখেছেন, ‘হ্যাপি নিউ ইয়ার-২০২৪’। এর সঙ্গে একটি পারিবারিক ছবিও পোস্ট করেছেন।

সাইদুর রহমান পাভেল:
তরুণ প্রজন্মের আলোচিত ও জনপ্রিয় অভিনেতা সাইদুর রহমান পাভেন তিনিও সোশ্যাল মিডিয়ায় নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি তার পোস্টে লিখেছেন, গত কালকের ভুলগুলো শুধরে আজকে থেকে সব কিছু নতুন করে ভালোভাবে শুরু করতে চাই আল্লাহর নাম নিয়ে। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা। হ্যাপি নিউ ইয়ার।

শেয়ার করুন:-
শেয়ার