শেয়ার বিক্রেতা শূণ্য হয়ে পড়েছে ৬ কোম্পানি

শেয়ার বিক্রেতা শূণ্য হয়ে পড়েছে ৬ কোম্পানি
শেয়ারবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানির শেয়ার বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই। বুধবার (১৪ অক্টোবর) লেনদেন শুরু কিছু সময় পর কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূণ্য হয়ে পড়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলোর হলো : মেঘনা কনডেন্স মিল্ক, জিপিএইচ ইস্পাত, ন্যাশনাল টিউবস, মেঘনা পেট, শ্যামপুর সুগার এবং বাংলাদেশ সাবমেরিন কেবল।

জানা গেছে, মঙ্গলবার মেঘনা কনডেন্স মিল্কের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৬ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৬.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৭.৬০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৬০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

জিপিএইচ ইস্পাত : মঙ্গলবার জিপিএইচ ইস্পাতের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৬ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৭ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৮.৬০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৬০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

ন্যাশনাল টিউবস : মঙ্গলবার ন্যাশনাল টিউবসের শেয়ারের ক্লোজিং দর ছিল ১০৫.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১০৫.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১১৫.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১০.৫০ টাকা বা ৯.৯৬ শতাংশ বেড়েছে।

মেঘনা পেট ইন্ডাস্ট্রিজ : মঙ্গলবার মেঘনা পেট ইন্ডাস্ট্রিজের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৫.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৬.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৬.৬০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৫০ টাকা বা ৯.৯৩ শতাংশ বেড়েছে।

শ্যামপুর সুগার : মঙ্গলবার শ্যামপুর সুগারের শেয়ারের ক্লোজিং দর ছিল ৬৭.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৭১.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭৪.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৬.৭০ টাকা বা ৯.৮৮ শতাংশ বেড়েছে।

বাংলাদেশ সাবমেরিন কেবল : মঙ্গলবার বাংলাদেশ সাবমেরিন কেবলের শেয়ারের ক্লোজিং দর ছিল ১২৫.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১২৬ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৩৭.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১২.৫০ টাকা বা ৯.৯৬ শতাংশ বেড়েছে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

ফু-ওয়াং সিরামিকের লভ্যাংশ অনুমোদন
এক বছরে ডিএসইর বাজার মূলধন বেড়েছে ২০ হাজার কোটি টাকা
ডিএসইতে মোবাইল গ্রাহক-লেনদেন দুটোই কমেছে
বছরজুড়ে পুঁজিবাজারে তালিকাভুক্তির অনুমোদন পেয়েছে ৯ কোম্পানি
পুঁজিবাজারে লেনদেন বন্ধ আজ
বছরের ব্যবধানে পুঁজিবাজারে লেনদেন বেড়েছে ৪০ শতাংশ
রবিবার পুঁজিবাজার বন্ধ থাকলেও চলবে দাপ্তরিক কার্যক্রম
লোকসানে ৮ খাতের বিনিয়োগকারীরা
সাপ্তাহিক রিটার্নে মুনাফায় ১০ খাতের বিনিয়োগকারীরা
খাতভিত্তিক লেনদেনের শীর্ষে প্রকৌশল খাত