শেয়ার বিক্রেতা শূণ্য ৬ কোম্পানির

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-১০-১৩ ১৩:৩৫:০২

শেয়ারবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানির শেয়ারে বিক্রেতা নেই। মঙ্গলবার (১৩ অক্টোবর) লেনদেন শুরু কিছু সময় পর কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূণ্য হয়ে পড়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলোর হলো : ইমাম বাটন, বাংলাদেশ জেনারেল ইন্স্যুরেন্স, কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স, শ্যামপুর সুগার, এশিয়া প্যাসিফিক জেনারেল ইন্স্যুরেন্স এবং মেঘনা পেট ইন্ডাস্ট্রিজ।

জানা গেছে, সোমবার ইমাম বাটনের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৮ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৯.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩০.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৮০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

বাংলাদেশ জেনারেল ইন্স্যুরেন্স : সোমবার বাংলাদেশ জেনারেল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৬.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৭.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৯.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩.৬০ টাকা বা ৯.৯৪ শতাংশ বেড়েছে।

কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স : সোমবার কন্টিনেন্টাল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৫০.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫১.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৫.৪০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৫ টাকা বা ৯.৯২ শতাংশ বেড়েছে।

শ্যামপুর সুগার : সোমবার শ্যামপুর সুগারের শেয়ারের ক্লোজিং দর ছিল ৬১.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬৩ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬৭.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৬.১০ টাকা বা ৯.৮৮ শতাংশ বেড়েছে।

এশিয়া প্যাসিফিক জেনারেল ইন্স্যুরেন্স: সোমবার এশিয়া প্যাসিফিক জেনারেল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৫২.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫৩.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৮ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৫.২০ টাকা বা ৯.৮৪ শতাংশ বেড়েছে।

মেঘনা পেট ইন্ডাস্ট্রিজ : সোমবার মেঘনা পেট ইন্ডাস্ট্রিজের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৩.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৪.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৫.১০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৩০ টাকা বা ৯.৪২ শতাংশ বেড়েছে।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।