শেয়ার হস্তান্তর সম্পন্ন কন্টিনেন্টাল ইন্স্যুরেন্সের ২ উদ্যোক্তা পরিচালকের

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-১০-১২ ১৪:৫১:১৯

শেয়ার হস্তান্তর সম্পন্ন করেছেন পুঁজিবাজারে তালিকাভুক্ত বীমা খাতের কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স লিমিটেডের ২ উদ্যোক্তা পরিচালক।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র মতে, উদ্যোক্তা পরিচালক এসএম আবু মহসিন তার কাছে থাকা শেয়ারের মধ্যে ১ লাখ শেয়ার স্টক এক্সচেঞ্জের লেনদেন সিস্টেমের বাইরে উপহার হিসেবে ছেলে সাঈদ আদিব আশফাক উদ্দিনকে উপহার দিয়েছেন। এর আগে তিনি ২৩ সেপ্টেম্বর শেয়ার হস্তান্তরের ঘোষণা দেন।

উদ্যোক্তা পরিচালক এসএম আবু মহসিন তার কাছে থাকা শেয়ারের মধ্যে ৫ লাখ ৮ হাজার শেয়ার স্টক এক্সচেঞ্জের লেনদেন সিস্টেমের বাইরে উপহার হিসেবে ছেলে সাঈদ সাকিব নাঈমুদ্দিনকে উপহার দিয়েছেন। এর আগে তিনি ১৩ জুলাই শেয়ার হস্তান্তরের ঘোষণা দেন।

উদ্যোক্তা পরিচালক ইয়াসিন আলী তার কাছে থাকা শেয়ারের মধ্যে ১ লাখ শেয়ার স্টক এক্সচেঞ্জের লেনদেন সিস্টেমের বাইরে উপহার হিসেবে মেয়ে সায়রা ইয়াসিনকে উপহার দিয়েছেন। এর আগে তিনি ২৩ সেপ্টেম্বর শেয়ার হস্তান্তরের ঘোষণা দেন।

উদ্যোক্তা পরিচালক ইয়াসিন আলী তার কাছে থাকা শেয়ারের মধ্যে ৮ লাখ ৬৭ হাজার ৫৫৩ টি শেয়ার স্টক এক্সচেঞ্জের লেনদেন সিস্টেমের বাইরে উপহার হিসেবে ছেলে মো. সালমান হাবিবকে উপহার দিয়েছেন। এর আগে তিনি ২৩ সেপ্টেম্বর শেয়ার হস্তান্তরের ঘোষণা দেন।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।