রাজস্থান রয়্যালসের অবিশ্বাস্য জয়

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-১০-১২ ০০:২১:৪৭

সানরাইজার্স হায়দারাবাদের বিপক্ষে দুর্দান্ত এক জয় তুলেছে রাজস্থান রয়্যালস। ১৫৯ রানের টার্গেটে ১২ ওভারে ৭৮ রানে ৫ উইকেট হারিয়ে ফেলেছিল দলটি। সেখান থেকে ষষ্ঠ উইকেটে ৪৭ বলে অবিচ্ছিন্ন ৮৫ রানের জুটি গড়ে হায়দারাবদের বিপক্ষে দুর্দান্ত জয় এনে দিলেন রিয়ান পরাগ ও রাহুল তেওয়াটিয়া। আসরের ২৬তম ম্যাচে হায়দারাবাদকে ৫ উইকেটে হারায় রাজস্থান।

দুবাইয়ে আজ দিনের প্রথম ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট হাতে নামে হায়দারাবাদ। মণীষ পাণ্ডিয়ার ৪৪ বলে ৫৪, অধিনায়ক অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নারের ৩৮ বলে ৪৮ ও নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসনের ১২ বলে অপরাজিত ২২ রানের সুবাদে ২০ ওভারে ৪ উইকেটে ১৫৮ রান করে হায়দারাবাদ।

জবাবে ১২ ওভার শেষে হাতে ৫ উইকেট নিয়ে ৪৮ বলে ৮১ রান দরকার ছিল রাজস্থানের। দারুন এক জুটি গড়ে দলকে জয়ের স্বাদ দেন পরাগ ও তেওয়াটিয়া। ২৬ বলে ২টি করে চার-ছক্কায় অপরাজিত ৪২ রান করেন পরাগ। ২৮ বলে ৪ বাউন্ডারি ও ২ ওভার বাউন্ডারিতে অপরাজিত ৪৫ রান করেন তেওয়াটিয়া। ৭ খেলা শেষে হায়দারাবাদ-রাজস্থানের পয়েন্ট সমান ৬ করে।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।