ডিএসইতে মুজিববর্ষের ক্ষণগণনা উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-০১-২৭ ১৭:২২:৫৬

দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) মুজিব বর্ষের ক্ষণগণনা উৎযাপনের উদ্বোধন করা হয়েছে।

সােমবার (২৭ জানুয়ারি) দুপুরে রাজধানীর মতিঝিলে ডিএসইর ভবনে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উৎযাপন কমিটির আহবায়ক অধ্যাপক ড আবুল হাশেম এই ক্ষণগণনা উদযাপন উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু জন্ম শতবার্ষিকী উৎযাপন কমিটির আহবায়ক অধ্যাপক ড. আবুল হাশেম, কমিটির সদস্য বিগ্রেডিয়ার জেনারেল মােস্তাফিজুর রহমান, সংসদ সদস্য কাজী ফিরােজ রশিদ ডিএসইর পরিচালক রকিবুর রহমান, পরিচালক মিনহাজ মান্নান ইমন, পরিচালক বিচারপতি সিদ্দিকুর রহমান ডিএসইর সাবেক পরিচালক শাকিল রিজভী, ডিবএ, মার্চেন্ট ব্যাংকার্স এসােসিয়েশনের নের্তৃবৃন্দসহ অনেকে।

ডিএসইর চেয়ারম্যান অধ্যাপক আবুল হাসেম বলেন, ইতিমধ্যে আপনারা জেনেছেন ১০ জানুয়ারি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উৎযাপনের ক্ষণ গণনা কার্যক্রম শুরু হয়েছে। পূঁজিবাজার সংশ্লিষ্ট সকলে আমরা যারা স্টক এক্সেচেঞ্জের পরিবারের সদস্য এবং যারা আমরা পুঁজিবাজারের সাথে সংশ্লিষ্ট আমরাও মনে করেছি আমাদের এধরণের একটা উদ্যোগ নেয়া দরকার। তারই ফলশ্রুতিতে আজকে আমাদের সীমিত অথচ গুরুত্বপূর্ণ প্রয়াস।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।