আজ বিশ্ব বিনিয়োগকারী সপ্তাহের সমাপনী অনুষ্ঠান করছে ডিবিএ

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-১০-১১ ১০:৫০:১৭

বিশ্ব বিনিয়োগকারী সপ্তাহ ২০২০ শেষ আজ রোববার। সমাপনী অনুষ্ঠানটি করবে পুঁজিবাজারের শীর্ষ সংগঠন ঢাকা স্টক এক্সচেঞ্জের সদস্যদের সংগঠন ডিএসই ব্রোকার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ডিবিএ)। এর আগে গত ৫ অক্টোবর বিশ্ব বিনিয়োগকারী সপ্তাহ ২০২০ এর আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)।

ডিবিএর পক্ষ থেকে জানানো হয়েছে, রোববার, ১১ অক্টোবর ২০২০ সকাল ১১:৩০ ঘটিকায় ভার্চুয়াল মাধ্যমে বিশ্ব বিনিয়োগকারী সপ্তাহ ২০২০ পালন করবে।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ডিএসইর চেয়ারম্যান মো. ইউনুছুর রহমান।

”ব্রোকার হাউসের সেবাসমূহ ও বিনিয়োগকারীর অধিকার” বিষয়ে কি-নোট বক্তব্য প্রদান করবেন এসোসিয়েশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট রিচার্ড ডি’ রোজারিও।

প্যানেল আলোচক হিসেবে বিএসইসির কমিশনার ড. শেখ শামসুদ্দিন আহমেদ ও নির্বাহী পরিচালক মো. সাইফুর রহমান।অনুষ্ঠানটি সভাপতিত্ব করবেন এসোসিয়েশনের প্রেসিডেন্ট শরীফ আনোয়ার হোসেন।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।