ট্রেনের ধাক্কায় ৩ বাসযাত্রী নিহত

ট্রেনের ধাক্কায় ৩ বাসযাত্রী নিহত
ফেনীতে খোলা রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় তিন বাসযাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন ১১ জন। রোববার ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ফেনী সদর উপজেলার ফতেহপুর রেলক্রসিং এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

প্রাথমিকভাবে নিহত তিনজনের পরিচয় জানা যায়নি। আহত ১১ জনকে ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁরা হলেন রাজশাহীর মনিরুল (২০), কুমিল্লার চৌদ্দগ্রামের আবদুল কুদ্দুছ (২৫), নাটোরের ফারুক হোসেন (২০), বেলাল (৫৫), সজল (২২), আরিফুল ইসলাম (৩৫) ও আশিক (১৭), চাঁপাইনবাবগঞ্জের রুবেল (৩০), ফেনীর সোনাগাজীর দুলাল (৫০), কিশোরগঞ্জের আজাহারুল ইসলাম (২২) ও পাবনার রন্দু খান (২৪)। তাঁদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

ফেনী রেলস্টেশনের জিআরপি পুলিশের উপপরিদর্শক সাইফুল ইসলাম বলেন, যাত্রীবাহী বাসটি চাঁপাইনবাবগঞ্জ থেকে চট্টগ্রামে যাচ্ছিল। আর ‘ঢাকা মেইল’ নামের ট্রেনটি ঢাকা থেকে চট্টগ্রামে যাচ্ছিল। ফতেহপুর রেলক্রসিংটি খোলা ছিল, কোনো রেলবার ছিল না। ফলে বাস ও ট্রেন একসঙ্গে রেলক্রসিংটি পার হওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় তিনজন নিহত ও ১১ জন আহত হওয়ার খবরের সত্যতা নিশ্চিত করেন ফেনী রেলওয়ে পুলিশের উপপরিদর্শক সাইফুল ইসলাম। তিনি বলেন, লাশগুলো ময়নাতদন্তের জন্য ফেনী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

সব ধরনের চ্যালেঞ্জ মোকা‌বিলায় র‌্যাব প্রস্তুত
নববর্ষের আনন্দ যেন বিষাদের কারণ না হয়
জানুয়ারি থেকে ১০ ডলার করে রেশন পবে রোহিঙ্গারা
নির্বাচনে আইনশৃঙ্খলা মনিটরিং সেল গঠন ইসির
ইনানী–সেন্টমার্টিন রুটে পর্যটকবাহী জাহাজ চলাচল শুরু
খাদ্য নিরাপত্তাহীনতায় ভুগছেন দেশের ২১ শতাংশ মানুষ
ভোটের দিন ঘিরে নাশকতার তথ্য নেই
নির্বাচন ঘিরে সেন্টমার্টিনের পর্যটন বন্ধ ৩ দিন
মেট্রোরেলে মাছ-মাংস-সবজি পরিবহনে নিষেধাজ্ঞা
জলবায়ু পরিবর্তনে দেশে বেড়েছে বজ্রপাত-মৃত্যু