ইউনাইটেড হাসপাতাল বিশেষ ছাড়ে চিকিৎসা সেবা দিবে বিডি ফাইন্যান্সের গ্রহকদের

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-১০-০৭ ১০:২৩:৪০

গ্রাহকদের সেবা বাড়াতে ইউনাইটেড হাসপাতালের সাথে চুক্তি করলো দেশের অন্যতম শীর্ষস্থানীয় আর্থিক প্রতিষ্ঠান বাংলাদেশ ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্ট কোম্পানী লিমিটেড (বিডি ফাইন্যান্স)। সম্প্রতি বিডি ফাইন্যান্সের প্রধান কার্যালয়ে এ চুক্তি সই হয়।

নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি সই করেন বিডি ফাইন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কায়সার হামিদ এবং ইউনাইটেড হাসপাতালের কমিউনিকেশন এবং বিজনেস ডেভলপমেন্টের পরিচালক ডা. সাগুফা আনোয়ার।

এই এমওইউ (মেমোরেন্ডাম অব আন্ডার্সট্যান্ডিং) চুক্তির অধীনে এখন থেকে বিডি ফাইন্যান্সের কর্মকতারা ও তাদের পরিবার-পরিজন এবং কোম্পানীর গ্রাহকদের সকর ধরনের চিকিৎসা সেবা বিশেষ ডিসকাউন্ট রেটে গ্রহণ করতে পারবে। এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বিডি ফাইন্যন্সের উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রফিকুল ইসলাম, হেড অব এইচআর আহাসানুজ্জামান সুজন এবং ইউনাইটেড হাসপাতালের আশরাফুল মাসুম, ব্যাবস্থাপক-বিজনেস ডেভলমেন্ট, তারেক শামী রহমান, ব্যাবস্থাপক-কমিউনিকেশন এবং বিজনেস ডেভলপমেন্টসহ উভয় প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তারা এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।