বিআরবি সিকিউরিটিজের বিনিয়োগ শিক্ষা কর্মশালা অনুষ্ঠিত

বিআরবি সিকিউরিটিজের বিনিয়োগ শিক্ষা কর্মশালা অনুষ্ঠিত
সম্প্রতি রাজধানীর মতিঝিলে পুঁজিবাজারে বিনিয়োগ বিষয়ে এক কর্মশালা আয়োজন করেছে বিআরবি সিকিউরিটিজ। দ্বিতীয় বারের মত দেশব্যাপী বিনিয়োগ শিক্ষা কার্যক্রমের আওতায় বিআরবি সিকিউরিটিজ লিমিটেড এই কর্মশালার আয়োজন করেছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএসইসির পরিচালক মোহাম্মদ শফিউল আজম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিআরবি সিকিউরিটিজের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. লায়েক হোসেন হাওলাদার।



প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ শফিউল আজম বলেন, জেনে বুঝে বিনিয়োগ করতে হবে। অন্যের কথায় শেয়ার কেনা ও বিক্রি করা থেকে বিরত থাকতে পারলেই বিনিয়োগকারীরা লাভবান হবেন। পুঁজিবাজারে উত্থান পতন আছে, তাই সতর্কতার সাথে বিনিয়োগ করতে হবে। পুঁজিবাজারে বিনিয়োগের আগে বিনিয়োগকারীকে অবশ্যই পুঁজিবাজারের ওপর জ্ঞান থাকতে হবে। আর এ জন্য বিনিয়োগকারীদেরকে পরাশুনা করার পরামর্শ দেন তিনি।



সভাপতির বক্তব্যে বিআরবি সিকিউরিটিজের সিইও মো. লায়েক হোসেন হাওলাদার বিনিয়োগকারীদের উদ্দেশ্যে বলেন, যাদের ঋন পরিশোধের সামর্থ্য নেই, তাদের ঋন পরিহার করা উত্তম। একই সঙ্গে বিআরবি সিকিউরিটিজের কর্মকর্তাদের শতভাগ আইনের বিধান মেনে ট্রেড করতে বিনিয়োগকারীদের সবসময় পরামর্শ দিতে অনুরোধ করেন। এতে বিনিয়োগকারীর সঙ্গে সঙ্গে কর্মকর্তাদেরও কল্যান রয়েছে বলে তিনি মন্তব্য করেন। বিনিয়োগ শিক্ষা কর্মশালায় প্রায় ৬০ জন বিনিয়োগকারী সহ প্রতিষ্ঠানটির কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন