পরিস্থিতি বুঝে দেড় হাজার টোকেন দেবে সৌদি এয়ারলাইন্স

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-১০-০৪ ২০:৫০:২৪

পরিস্থিতি বিবেচনা করে দেড় হাজার টোকেন দেওয়ার কথা জানিয়েছে সৌদি এয়ারলাইন্স। একইসঙ্গে ভিসার মেয়াদ অনুযায়ী এখন থেকে টিকিট রি-ইস্যু করার কথাও জানায় সংস্থাটি।

রোববার (৪ অক্টোবর) এ কথা জানানো হয়।

সৌদি এয়ারলাইন্সের কান্ট্রি ম্যানেজার জি এম জাহিদ হোসেন সংবাদ মাধ্যমকে বলেন, পরিস্থিতি বিবেচনা করে দেড় হাজার টোকেন দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি আমরা। প্রবাসীরা যে ফরম পূরণ করে জমা দিয়েছেন, তা যাচাই-বাছাই করে যাদের ভিসার মেয়াদ আগে শেষ হবে তাদের আগে টোকেন দেওয়া হবে। এ নিয়ম অনুযায়ী প্রথমে দেড় হাজার টোকেন দেওয়া হবে।

যদিও এতদিন সৌদি এয়ারলাইন্স রিটার্ন টিকিটের মেয়াদ ধরে টিকিট রি-ইস্যু করেছে। টিকিট ক্রয়ের তারিখ ধরে এ সিরিয়াল অনুযায়ী টিকিট দেওয়া হয়েছিল। কিন্তু রোববার টোকেনের জন্য সোনারগাঁও হোটেলে অন্তত ১২-১৬ হাজার লোকের সমাগম ঘটে। এতে সোনারগাঁও হোটেল অবরুদ্ধ হয়ে পড়ে ও চরম বিশৃঙ্খলা দেখা দেয়। ফলে সমস্যা সমাধানে এ উদ্যোগের কথা জানায় সংস্থাটি। এ হোটেলের এক পাশেই অবস্থিত সৌদি এয়ারলাইন্সের কার্যালয়।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।