ট্রাম্পবিরোধী সব বিজ্ঞাপন প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-১০-০৪ ১২:৩৮:৫৫

প্রেসিডেন্ট ট্রাম্পের অসুস্থতার সংবাদ জানার পরই যো বাইডেনের প্রচার কমিটি ট্রাম্পের সমালোচনামূলক সব বিজ্ঞাপন প্রত্যাহার করে নিয়েছে।

গত শুক্রবার রাতেই টিভিসহ বিভিন্ন মাধ্যমে ট্রাম্পের ব্যর্থ নেতৃত্ব, গণবিরোধী আচরণের কঠোর সমালোচনা ও আনুষঙ্গিক তথ্য-প্রমাণের যত বিজ্ঞাপন ছিল সবগুলো বন্ধ হয়ে গেছে।

বাইডেন টিমের পক্ষ থেকে বলা হয়েছে, ট্রাম্পকে যখন ওয়াল্টার রিড ন্যাশনাল মিলিটারি মেডিক্যাল সেন্টারে নিয়ে যাওয়া হচ্ছিল ঠিক সে সময়েই এমন নেতিবাচক প্রচারণা স্থগিতের সিদ্ধান্ত নেওয়া হয়।

গত শুক্রবার সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামাকে সঙ্গে নিয়ে ভাইস প্রেসিডেন্ট প্রার্থী কমলা হ্যারিস তহবিল সংগ্রহের অনুষ্ঠান করেন লাসভেগাসে। সেখানেও বক্তব্য দেওয়ার সময় বারাক ওবামা ও কমলা হ্যারিস ট্রাম্পের দ্রুত আরোগ্য কামনা করেছেন। সে সময় তারা ফার্স্টলেডি মেলানিয়ে ট্রাম্পের জন্য সবার দোয়া চেয়েছেন।

এদিকে ট্রাম্পের দ্রুত আরোগ্য কামনায় গত শনিবার রাতে বিভিন্ন সিটিতে মোমবাতি জ্বালিয়ে বিশেষ প্রার্থনা-সমাবেশ অনুষ্ঠিত হয়। ‘উইমেন ফর ট্রাম্প’র ব্যানারে টি পার্টির সংগঠক অ্যামি ক্রেমারের আহ্বানে রাত পৌনে ৯টায় এ কর্মসূচি অনুষ্ঠিত হয় ট্রাম্পের নির্বাচন প্রচার কমিটি জানিয়েছে।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।