২৮% লভ্যাংশ অনুমোদন ন্যাশনাল লাইফের

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-১০-০৪ ০৯:৪৮:৪৫

সম্প্রতি ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়েছে পুঁজিবাজারের তালিকাভুক্ত ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির ৩৫তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) । কোম্পানির চেয়ারম্যান মোরশেদ আলম এমপির সভাপতিত্বে সভায় শেয়ারহোল্ডাররা সর্বসম্মতিক্রমে ২০১৯ সালের ব্যালান্সশিট ও শেয়ারহোল্ডারদের জন্য প্রতিটি ১০ টাকা মূল্যমানের শেয়ারের বিপরীতে ২৮ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করা হয়।

সভায় সাবেক চেয়ারম্যান মাহমুদুল হক তাহের, উপদেষ্টা আলমগীর কবির, পরিচালক নাদের খান, মতিউর রহমান, মজিবুর রহমান, এসআই চৌধুরী, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) নাসির উদ্দিন আহমেদ, এয়ার কমডোর (অব.) মো. আবু বকর, কেআই হোসেন, স্বতন্ত্র পরিচালক দাস দেব প্রসাদ ও জাকির আহমেদ খান, উদ্যোক্তা শেয়ারহোল্ডার সফিকুর রহমান টিটু, কোম্পানির ভারপ্রাপ্ত মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. কাজিম উদ্দিন, ডিএমডি খসরু চৌধুরী, সিএফও প্রবীর চন্দ্র দাস এবং কোম্পানি সচিব মো. আব্দুল ওহাব মিয়ান উপস্থিত ছিলেন।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।