হোপ হিকসও করোনায় আক্রান্ত, স্থগিত ডোনাল্ড ট্রাম্পের নির্বাচনী প্রচারণা

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-১০-০৪ ০৬:৪৯:১২

মার্কিন নির্বাচনে ট্রাম্পের হয়ে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনকারী হোয়াইট হাউসের উপদেষ্টা হোপ হিকসও করোনায় আক্রান্ত হয়েছেন। সবকিছু মিলিয়ে মার্কিন নির্বাচনের রিপাবলিকানদের প্রেসিডেন্ট প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের নির্বাচনী ক্যাম্পেইন স্থগিত করা হয়েছে।রিপাবলিকান শিবিরের নির্বাচন কার্যক্রম পরিচালনার মতো পরিস্থিতি নেই।

খুব কাছাকাছি সময় চলে আসার পর গত শুক্রবার ডোনাল্ড ট্রাম্প ঘোষণা করেন তার করোনা পজিটিভ। তিনি আইসোলেশনে যাচ্ছেন। একই সঙ্গে তাঁর স্ত্রী মেলানিয়াও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

ট্রাম্পের ক্যাম্পেইন ম্যানেজার বিল স্টিপেইনের দেয়া এক বিবৃতিতে বলা হয়, ট্রাম্পের অংশগ্রহনে ভার্চুয়াল অথবা সরাসরি যত ক্যাম্পেইনের আয়োজন করা হয়েছে তা সব সাময়িক স্থগিত করা হয়েছে। বিবৃতিতে বলা হয়, ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্স ক্যাম্পেইন ইভেন্ট পরবর্তীতে চালু করতে পারেন। ট্রাম্পের পরবর্তী আপডেটগুলো হোয়াইট হাউজের পক্ষ থেকে জানানো হবে।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।