টোকেন অনুযায়ী রি-ইস্যু হচ্ছে সৌদিপ্রবাসীদের টিকিট

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-১০-০৩ ১৭:৩৫:০৭, আপডেট: ২০২০-১০-০৩ ১৭:৩৬:৫৬

আজ শনিবারও সকাল থেকে সৌদিপ্রবাসীদের ভিড় দেখা যায় বিমান বাংলাদেশ এয়ারলাইনস ও সৌদি এয়ারলাইনসের কার্যালয়ে। সৌদি এয়ারলাইনস টোকেন অনুযায়ী সৌদিপ্রবাসীদের টিকিট রি-ইস্যু করছে। তবে বিমান বাংলাদেশ তাদেরই আগে টিকিট দিচ্ছে, যাঁদের ভিসার মেয়াদ কম।

গত কয়েক দিনের মতো আজ শনিবারও সকাল ১০টা থেকে মতিঝিলে বিমান ও কারওয়ান বাজারে সৌদি এয়ারলাইনসের কার্যালয় থেকে টিকিট দেওয়া শুরু হয়। তবে টিকিটের প্রত্যাশায় ভোর থেকেই এই দুই বিমান সংস্থার কার্যালয়ে ভিড় করেন সৌদিপ্রবাসী। এদিন ২৬ ও ২৭ সেপ্টেম্বরের রিয়াদ রুটের রিটার্ন টিকিটধারীদের টিকিট দেওয়া হয়। তবে এর বাইরেও অন্যান্য তারিখের টিকিটধারীরাও বিমান কার্যালয়ে ভিড় করেন। দুপুরে হাত মাইকে ঘোষণা করা হয় যে, যাদের ভিসার মেয়াদ দুদিন আছে, তাদের রোববার টিকিট দেওয়া হবে।

এদিকে সৌদি এয়ারলাইনস কার্যালয় থেকে ডি-১০০ ও ডি-২০০ নম্বরের টোকেনধারীদের টিকিট রি-ইস্যু করা হয়েছে। এ ছাড়া আগের দিন শুক্রবার যাঁরা সিরিয়ালে ছিলেন, এমন টোকেনধারীদের টিকিট দেওয়া হয়। আজ সব মিলিয়ে সৌদি এয়ারলাইনস ৩০০ জনের টিকিট রি-ইস্যু করেছে। এখানে টিকিট প্রত্যাশীরা চাইছেন, ভিসার মেয়াদ দেখে যেন টিকিট দেওয়া হয়।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।