‍আবারো সিলেটে স্কুলছাত্রী ধর্ষিত, অভিযুক্ত ছাত্রলীগ কর্মী

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-১০-০৩ ১৩:১৯:৪২

সিলেট নগরীর দাঁড়িয়াপাড়ায় ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণ করেছে ছাত্রলীগকর্মী।অভিযুক্ত ছাত্রলীগকর্মীর নাম রাকিব হোসেন নিজু। সে সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার জাউয়া বাজার এলাকার আব্দুল কাইয়ুমের ছেলে।

ধর্ষণের ঘটনায় শুক্রবার রাতে ভিকটিমের মা বাদী হয়ে থানায় মামলা করেছেন। ভিক্টিমের বাড়ি সিলেট সদর উপজেলার ছালিয়ায়। সে নগরীর খাসদবিরের একটি স্কুলে পড়ালেখা করতো। শুক্রবার রাতে তাকে ওসমানী হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

ওই ছাত্রীর সাথে ছাত্রলীগকর্মী রাকিবের প্রেমের সম্পর্ক ছিল। বিয়ের প্রলোভন দেখিয়ে গত ২৯ সেপ্টেম্বর তাকে বেড়াতে নিয়ে নগরীর দাঁড়িয়াপাড়ার এক বাসার ছাদে নিয়ে ধর্ষণ করে রাকিব হোসেন নিজু।
ধর্ষনের ঘটনায় মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) জ্যোর্তিময় সরকার। তিনি বলেন, অভিযুক্ত রাকিব পলাতক রয়েছে। তাকে গ্রেফতারে তৎপরতা চলছে।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।