বাদল রায়কে সমর্থন দেয়নি সমন্বয় পরিষদ: মহি

বাদল রায়কে সমর্থন দেয়নি সমন্বয় পরিষদ: মহি
শুক্রবার রাত ৮টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে বাদল রায়ের একটি পোস্টে বদলে যায় বাফুফে নির্বাচনের দৃশ্যপট। নিজেকে সমন্বয় পরিষদের সভাপতি প্রার্থী হিসেবে ঘোষণা করে কাউন্সিলদের কাছে ভোট চান সাবেক এ ফুটবলার। কিছুদিন আগে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেওয়ার পর আবারও ভোটের মাঠে থাকায় এটা নিয়ে সৃষ্টি হয় দ্বিধাদ্বন্দ্ব।

সমন্বয় পরিষদেও কয়েকজনের সঙ্গে কথা বলে নিশ্চিত হওয়া গেছে যে তারা সভাপতি পদে বাদল রায়কে সমর্থন দেননি। সাবেক এ ফুটবলার সামাজিক মাধ্যমে নিজেকে সমন্বয় পরিষদের সভাপতি প্রার্থী হিসেবে যে দাবি করেছেন তা ভিত্তিহীন বলেও জানিয়েছেন এ পরিষদের প্রার্থীরা।

সমন্বয় পরিষদের সহ-সভাপতি প্রার্থী মহিউদ্দিন আহমেদ মহি বলেন, 'আমরা আগেও বলেছি, এখনো বলছি, সমন্বয় পরিষদ থেকে আমরা কোনো সভাপতি প্রার্থীকে সমর্থন দিইনি। বাদল রায় যেটা করেছেন,সেটা তার ব্যক্তিগত প্যানেল। আমরা তাকে কোনো সমর্থন দিইনি। নির্বাচনের কার্যক্রম শুরু থেকে আমরা যেভাবে প্যানেল গঠন করেছি, সেভাবেই আছি। এর বাইরে অন্য কিছু নয়।

আজ (শনিবার) দুপুর ২টা থেকে শুরু হতে যাওয়া বাফুফে নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবেই থাকছেন বাদল রায়। তাকে সমর্থন দেয়নি সমন্বয় পরিষদ।'

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পা-বিহীন টিকটিকিসহ শতাধিক নতুন প্রজাতির আবিষ্কারের বছর ২০২৩
গলাব্যথা সারাতে কেন লবণ-পানি পান করবেন
থার্টিফার্স্টে মেট্রোরেলের আশপাশে ফানুস না ওড়ানোর অনুরোধ
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
ঢাবির অধীনে এডুকেশন ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তির সুযোগ
আজ পীরগঞ্জ যাচ্ছেন শেখ হাসিনা
প্রকৃতি ও সংস্কৃতির সমন্বয়ে পরিবেশবান্ধব বাংলাদেশ গড়তে হবে
দুই বাংলাদেশির মৃত্যুদণ্ড কার্যকর করলো সৌদি
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টানা তিন বছর মুনাফা না থাকলে ব্যাংকাস্যুরেন্স সেবা নয়