বাদল রায়কে সমর্থন দেয়নি সমন্বয় পরিষদ: মহি

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-১০-০৩ ১২:২৪:৩৮, আপডেট: ২০২০-১০-০৩ ১২:২৫:৪৯

শুক্রবার রাত ৮টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে বাদল রায়ের একটি পোস্টে বদলে যায় বাফুফে নির্বাচনের দৃশ্যপট। নিজেকে সমন্বয় পরিষদের সভাপতি প্রার্থী হিসেবে ঘোষণা করে কাউন্সিলদের কাছে ভোট চান সাবেক এ ফুটবলার। কিছুদিন আগে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেওয়ার পর আবারও ভোটের মাঠে থাকায় এটা নিয়ে সৃষ্টি হয় দ্বিধাদ্বন্দ্ব।

সমন্বয় পরিষদেও কয়েকজনের সঙ্গে কথা বলে নিশ্চিত হওয়া গেছে যে তারা সভাপতি পদে বাদল রায়কে সমর্থন দেননি। সাবেক এ ফুটবলার সামাজিক মাধ্যমে নিজেকে সমন্বয় পরিষদের সভাপতি প্রার্থী হিসেবে যে দাবি করেছেন তা ভিত্তিহীন বলেও জানিয়েছেন এ পরিষদের প্রার্থীরা।

সমন্বয় পরিষদের সহ-সভাপতি প্রার্থী মহিউদ্দিন আহমেদ মহি বলেন, ‘আমরা আগেও বলেছি, এখনো বলছি, সমন্বয় পরিষদ থেকে আমরা কোনো সভাপতি প্রার্থীকে সমর্থন দিইনি। বাদল রায় যেটা করেছেন,সেটা তার ব্যক্তিগত প্যানেল। আমরা তাকে কোনো সমর্থন দিইনি। নির্বাচনের কার্যক্রম শুরু থেকে আমরা যেভাবে প্যানেল গঠন করেছি, সেভাবেই আছি। এর বাইরে অন্য কিছু নয়।

আজ (শনিবার) দুপুর ২টা থেকে শুরু হতে যাওয়া বাফুফে নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবেই থাকছেন বাদল রায়। তাকে সমর্থন দেয়নি সমন্বয় পরিষদ।’

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।