ফ্রেঞ্চ লিগ ওয়ানে পিএসজির বড় জয়

ফ্রেঞ্চ লিগ ওয়ানে পিএসজির বড় জয়
ফ্রেঞ্চ লিগ ওয়ানে বড় জয় পেয়েছে প্যারিস সেন্ত জার্মেই (পিএসজি)। শুক্রবার (২ অক্টোবর) রাতে একতরফা ম্যাচে তারা ৬-১ গোলে উড়িয়ে দিয়েছে অ্যাঞ্জার্সকে।

এমন জয়ে জোড়া গোল করেছেন নেইমার দ্য সিলভা। যা চলতি মৌসুমে তার প্রথম। গোল পেয়েছেন কালিয়ান এমবাপে, আলেসান্দ্রো ফ্লোরেজনি, জুলিয়ান ড্রক্সলার ও ইদ্রিসা গুইয়ি। অ্যাঞ্জার্সের হয়ে একটি গোল শোধ দেন ইসমায়েল ত্রাওরি।

এমন জয়ে এক লাফে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে পিএসজি। ৬ ম্যাচ থেকে তাদের সংগ্রহ ১২ পয়েন্ট। শীর্ষে থাকা রেঁনের চেয়ে তারা পিছিয়ে আছে মাত্র ১ পয়েন্টে। অবশ্য লিগের প্রথম দুই ম্যাচে পিএসজি হেরেছিল। এরপর টানা চার ম্যাচে জয় তুলে নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান নিয়েছে।

অবশ্য শুক্রবার ঘরের মাঠে গোলের দেখা পেতে বেশি সময় নেয়নি নেইমার-এমবাপেরা। ম্যাচের ৭ মিনিটেই আলেসান্দ্রো গোল করে এগিয়ে নেন দলকে। ৩৬ মিনিটে নেইমার তার প্রথম গোল করে ব্যবধান ২-০ করেন।

বিরতির পর ফিরে এসেই (৪৭ মিনিট) নেইমার তার জোড়া গোল পূর্ণ করেন। ৫২ মিনিটে ইসমায়েল একটি গোল শোধ দেন (৩-১) ৫৭ মিনিটে জুলিয়ানের গোলে ব্যবধান হয় ৪-১। এরপর ৭১ মিনিটে ইদ্রিসা ও ৮৪ মিনিটে এমবাপে গোল করে বড় জয় নিশ্চিত করেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পা-বিহীন টিকটিকিসহ শতাধিক নতুন প্রজাতির আবিষ্কারের বছর ২০২৩
গলাব্যথা সারাতে কেন লবণ-পানি পান করবেন
থার্টিফার্স্টে মেট্রোরেলের আশপাশে ফানুস না ওড়ানোর অনুরোধ
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
ঢাবির অধীনে এডুকেশন ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তির সুযোগ
আজ পীরগঞ্জ যাচ্ছেন শেখ হাসিনা
প্রকৃতি ও সংস্কৃতির সমন্বয়ে পরিবেশবান্ধব বাংলাদেশ গড়তে হবে
দুই বাংলাদেশির মৃত্যুদণ্ড কার্যকর করলো সৌদি
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টানা তিন বছর মুনাফা না থাকলে ব্যাংকাস্যুরেন্স সেবা নয়