বাফুফের নির্বাচন আগামীকাল, চতুর্থবারের মত সভাপতি পদে কাজী সালাউদ্দিন

বাফুফের নির্বাচন আগামীকাল, চতুর্থবারের মত সভাপতি পদে কাজী সালাউদ্দিন
বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচন আগামীকাল (শনিবার)। হোটেল সোনারগাঁওয়ে সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত বার্ষিক সাধারণ সভা (এজিএম) শেষে বেলা ২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলবে।

বাফুফের কার্যনির্বাহী কমিটির চার বছর মেয়াদি নির্বাচনে দুটি প্যানেল- বর্তমান সভাপতি কাজী সালাউদ্দিনের নেতৃত্বাধীন সম্মিলিত পরিষদ এবং শেখ মো. আসলামের নেতৃত্বাধীন সমন্বয় পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছে।

কাজী সালাউদ্দিন চতুর্থবার সভাপতি পদে প্রার্থী হলেও আসলামের প্যানেলে সভাপতি পদে কোনো প্রার্থী নেই। সভাপতি পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটযুদ্ধে লড়াই করবেন সাবেক তারকা ফুটবলার শফিকুল ইসলাম মানিক।

বিগত কমিটির সহ-সভাপতি বাদল রায় সভাপতি পদের জন্য মনোনয়নপত্র কিনলেও সময় শেষ হওয়ার পরে প্রার্থিতা প্রত্যাহার করেন তিনি। নির্ধারিত সময়ের পরে মনোনয়ন প্রত্যাহার করায় ব্যালট পেপারে তার নাম থাকছে।

বাফুফের এবারের নির্বাচনে ২১ পদের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৪৭ জন। ১৩৯ জন ভোটারের প্রত্যক্ষ ভোটেই নির্বাচিত হবেন ২১ জন প্রার্থী।
সিনিয়র সহ-সভাপতি পদে আবদুস সালাম মুর্শেদীর বিপক্ষে লড়াই করবেন সাবেক তারকা ফুটবলার শেখ মো. আসলাম। চারটি সহ-সভাপতি পদে প্রার্থী হয়েছেন আটজন।

বর্তমান তিন সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ, মহিউদ্দিন আহমেদ মহি ও তাবিথ আউয়াল ছাড়াও এই পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন এসএম আবদুল্লাহ আল ফুয়াদ, শেখ মো. মারুফ হাসান, আমিরুল ইসলাম বাবু, আতাউর রহমান মানিক ও ইমরুল হাসান।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পা-বিহীন টিকটিকিসহ শতাধিক নতুন প্রজাতির আবিষ্কারের বছর ২০২৩
গলাব্যথা সারাতে কেন লবণ-পানি পান করবেন
থার্টিফার্স্টে মেট্রোরেলের আশপাশে ফানুস না ওড়ানোর অনুরোধ
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
ঢাবির অধীনে এডুকেশন ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তির সুযোগ
আজ পীরগঞ্জ যাচ্ছেন শেখ হাসিনা
প্রকৃতি ও সংস্কৃতির সমন্বয়ে পরিবেশবান্ধব বাংলাদেশ গড়তে হবে
দুই বাংলাদেশির মৃত্যুদণ্ড কার্যকর করলো সৌদি
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টানা তিন বছর মুনাফা না থাকলে ব্যাংকাস্যুরেন্স সেবা নয়