সেপ্টেম্বরে সিএসই’র শীর্ষ ব্রোকার মাল্টি সিকিউরিটিজ

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-১০-০২ ০০:০৭:৩৬

চলতি বছরের সেপ্টেম্বরে শীর্ষ ২০ ব্রোকারেজ হাউজের তালিকা প্রকাশ করেছে চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (সিএসই)। এবারের তালিকায় প্রথম স্থান দখল করেছে মাল্টি সিকিউরিটিজ অ্যান্ড সার্ভিসেস।

বৃহস্পতিবার (০১ অক্টোবর) সিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

তথ্য মতে, তালিকার শীর্ষে থাকা ব্রোকারেজ হাউজগুলোর মধ্যে দ্বিতীয় স্থানে রয়েছে বি-রিচ, তৃতীয় স্থানে লঙ্কাবাংলা সিকিউরিটিজ, চতুর্থ স্থানে আইসিবি সিকিউরিটিজ ট্রেডিং কোম্পানি, পঞ্চম স্থানে মিনহার সিকিউরিটিজ, ষষ্ঠ স্থানে কবির সিকিউরিটিজ, সপ্তম স্থানে আইল্যান্ড সিকিউরিটিজ, অষ্টম স্থানে ইউসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট, নবম স্থানে ইস্টার্ন শেয়ারস অ্যান্ড সিকিউরিটিজ এবং দশম স্থানে মোনা ফাইনান্সিয়াল কনসালটেন্সি অ্যান্ড সিকিউরিটিজ।

এছাড়া সেপ্টেম্বরে সিএসইতে শীর্ষ ২০ ব্রোকারেজ হাউজগুলোর তালিকায় রয়েছে- ইউনাইটেড ফাইনান্সিয়াল ট্রেডিং কোম্পানি, রেমনস ইনভেস্টমেন্ট অ্যান্ড সিকিউরিটিজ, ইন্টারন্যাশনাল সিকিউরিটিজ কেম্পানি, এনবিএল সিকিউরিটিজ, অ্যাসোসিয়েটেড ক্যাপিটাল সিকিউরিটিজ, এস আর ক্যাপিটাল, চিটাগাং ক্যাপিটাল, প্রুডেনশিয়াল ক্যাপিটাল, সোহেল সিকিউরিটিজ এবং সালটা ক্যাপিটাল।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।