হবিগঞ্জে পালিত হল নিজের বলার একটা গল্প ফাউন্ডেশন এর ১০০০তম দিন।

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-১০-০১ ১৭:৪১:০৪

আজ বিকেলে একটু একটু করে এগিয়ে যাওয়া নিজের বলার একটা গল্প ফাউন্ডেশন এর অনলাইনে ফ্রি প্রশিক্ষণ টানা ১০০০তম দিন উপলক্ষে বাংলাদেশের ৬৪টি জেলা ও ৫০টিরও বেশি দেশে এক যোগে উদযাপন করা হয়েছে।

এরই প্রেক্ষাপটে হবিগঞ্জ সুর বিতান ললিতকলা একাডেমীর ভবনে হবিগঞ্জ জেলার ভলান্টিয়ারদের উদ্যোগে “নিজের বলার মতো গল্প ফাউন্ডেশন”এর মিটআপ ও ১০০০তম দিন ‘সেলেব্রেশন’ অনুষ্ঠিত হয়েছে।

প্রিয় মেন্টর শ্রদ্ধেয় জনাব, ইকবাল বাহার জাহিদ এর উদ্যোক্তাদের নিয়ে “নিজের বলার মতো একটা গল্প” লিখা বইটি অতিথিদের মাঝে বিতরণ করা হয়।প্রবন্ধ পাঠ করেন- মাধবপুর উপজেলা এম্বাসেডর সাদমান জহির।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ বৃন্দাবন সরকারি কলেজের ভা: প্রা: অধ্যক্ষ দেওয়ান জামাল উদ্দিন চৌধুরী,
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) শেখ মোহাম্মদ সেলিম।বিসিক হবিগঞ্জ এর এজিএম জনাব নাজমুল হোসাইন- বিসিক শিল্প মালিক সমিতি হবিগঞ্জ মোঃ দেওয়ান মিয়া।হবিগঞ্জ ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি মোঃ শামছুল হুদা।শরীফ উদ্দিন কামাল সিনিয়র আইনজীবী।আরো বক্তব্য প্রদান করেন- ভলান্টিয়ার ইঞ্জিঃ হারুন উর রশিদ, মাহমুদ মিয়া, তানিয়া আক্তার।

এসময় আরও উপস্থিত ছিলেন কবি সাহিত্যিক ও শব্দকথা অনলাইন পত্রিকার সম্পাদক মনসুর আহমেদ, সাংবাদিক শরীফ চৌধুরী, খোয়াই থিয়েটারের দপ্তর সম্পাদক শেখ ওসমান গনী রোমি, নাট্যকর্মী ও নৃত্যশিল্পী শাহ্ মোঃ রাসেল,সনিয়া আক্তার, সোহাগ সিদ্দিকী, ফুরকান মজুনদার, আশিক, কবি ইয়াছিন, দর্পণ হবিগঞ্জ এর সদস্য জাহাঙ্গির আলম,জুলহাস, আফরৌজা সিদ্দিক,মৌসুমী সরকার,

এ অনুষ্ঠানের সঞ্চালনা করেন, নিজের বলার মতো গ্রুপের হবিগঞ্জ উপজেলা এম্বাসেডর – সি এম রায়হান উজ্জ্বল ও মাধবপুর উপজেলা এম্বাসেডর – সাদামান জহির।

সভাপতিত্ব করেন নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন এর হবিগঞ্জ জেলা এম্বাসেডর – জনাব এডঃ আব্দুল ওয়াহাব।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।