অনলাইন প্রপার্টি ফেয়ার শুরু করছে বিপ্রপার্টি

অনলাইন প্রপার্টি ফেয়ার শুরু করছে বিপ্রপার্টি
চমৎকার সব রিয়েল এস্টেট সেবা নিয়ে দেশের সর্ব বৃহৎ অনলাইন প্রপার্টি ফেয়ার আজ থেকে শুরু হচ্ছে বিপ্রপার্টির প্রথম ভার্চুয়াল ফেয়ার ‘দ্য বিপ্রপার্টি অনলাইন প্রপার্টি ফেয়ার’।

এ ফেয়ারে এক অত্যাধুনিক ফিচারের মাধ্যমে প্রপার্টি বিক্রয়ের ক্ষেত্রে যুগান্তকারী পরিবর্তন আনতে যাচ্ছে বিপ্রপার্টি ডট কম।

দেশের একমাত্র রিয়েল এস্টেট সলিউশন প্রভাইডার হিসেবে বিপ্রপার্টি ইতিমধ্যেই রিয়েল এস্টেট সেক্টরে বেশ কিছু ইতিবাচক পরিবর্তন এনেছে। তাদের সেবাগুলোর মাধ্যমে ক্রেতা-বিক্রেতা উভয়ের জন্যই প্রপার্টি ক্রয়-বিক্রয় এখন আগের থেকে অনেক সহজ ও সুবিধাজনক হয়েছে।

প্রতি মাসেই বিপ্রপার্টি শহরজুড়ে এর বিভিন্ন মার্কেটপ্লেসে প্রপার্টি ফেয়ারের আয়োজন করে থাকে। কিন্তু, মহামারীর এ সময়ে আগের মতো মেলা আয়োজন করা এক বিশাল ঝুঁকি। তাই ডিজিটাল ডোমেইনে প্রপার্টি ফেয়ার আয়োজনের এক সম্পূর্ণ নতুন পদক্ষেপ নিচ্ছে বিপ্রপার্টি ডট কম।

এ ভার্চুয়াল ফেয়ারটি সম্পর্কে জেনারেল ম্যানেজার রেজবীন আহসান বলেন, ‘ঢাকা ও চট্টগ্রামের এক্সক্লুসিভ রিয়েল এস্টেট প্রজেক্ট এবং ক্রয়ের জন্য ১০,০০০ প্রপার্টি তো থাকছেই, সেইসাথে বিপ্রপার্টি অনলাইন প্রপার্টি ফেয়ারে পরীক্ষামূলক ভাবে চালু করা হচ্ছে একটি নতুন “অফার বাটন”। এছাড়া দর্শনার্থীদের জন্য থাকছে প্রপার্টি মেইনটেনেন্স, প্রপার্টি ম্যানেজমেন্ট, ইন্টেরিয়র সলিউশন, লিগ্যাল সলিউশন, হোম লোন ও অন্যান্য অর্থায়ন সংক্রান্ত নিয়মিত সেবা।

নতুন এ বাটনটির মাধ্যমে ক্রেতারা ঘরে বসেই বিক্রেতার সাথে প্রপার্টির দরদাম করতে পারবেন। এর সাথে ভার্চুয়াল ট্যুরের ফিচার যোগ হওয়ায় প্রপার্টি ক্রয়ের প্রক্রিয়াটি হয়ে উঠেছে পুরোপুরি ডিজিটাল। একদিকে ভার্চুয়াল ট্যুরের মাধ্যমে ঘরে বসেই প্রপার্টি ঘুরে দেখার সুযোগ পাচ্ছেন আপনি। সেই সাথে অফার বাটনে ক্লিক করে প্রপার্টি সংক্রান্ত যেকোনো দরদাম ও আলোচনাও করতে পারবেন এখন অনলাইন প্ল্যাটফর্মে। এভাবে কোনো ধরনের স্বাস্থ্যঝুঁকি ছাড়াই প্রপার্টি কেনার সম্পূর্ণ নিশ্চয়তা দিচ্ছে বিপ্রপার্টি ডট কম।

বিপ্রপার্টি অনলাইন প্রপার্টি ফেয়ার চলবে ১৫ তারিখ পর্যন্ত। ফেসবুক ইভেন্ট পেজটি থেকে জানতে পারবেন আরো বিস্তারিত।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পা-বিহীন টিকটিকিসহ শতাধিক নতুন প্রজাতির আবিষ্কারের বছর ২০২৩
গলাব্যথা সারাতে কেন লবণ-পানি পান করবেন
থার্টিফার্স্টে মেট্রোরেলের আশপাশে ফানুস না ওড়ানোর অনুরোধ
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
ঢাবির অধীনে এডুকেশন ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তির সুযোগ
আজ পীরগঞ্জ যাচ্ছেন শেখ হাসিনা
প্রকৃতি ও সংস্কৃতির সমন্বয়ে পরিবেশবান্ধব বাংলাদেশ গড়তে হবে
দুই বাংলাদেশির মৃত্যুদণ্ড কার্যকর করলো সৌদি
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টানা তিন বছর মুনাফা না থাকলে ব্যাংকাস্যুরেন্স সেবা নয়