স্টেইকহোল্ডারদের দক্ষতা উন্নয়নে কাজ করবে বিআইসিএম ও ডিএসই

ডেস্ক রিপোর্টার প্রকাশ: ২০২০-১০-০১ ০০:০২:৫৪

পুঁজিবাজারের উন্নয়নে একমাত্র সরকারী প্রশিক্ষণ প্রধানকারী প্রতিষ্ঠান বাংলাদেশ ইন্সটিটিউট অব ক্যাপিটাল মার্কেট (বিআইসিএম) ও ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) একত্রে কাজ করতে চায়। আজ ডিএসইর ব্যবস্থাপনা পরিচালক কাজী সানাউল হক ও বিআইসিএমের নির্বাহী প্রেসিডেন্ট অধ্যাপক ড. মাহমুদা আক্তার এই বিষয়ে একমত হয়েছেন। ডিএসইর নিকুঞ্জের প্রধান কার্যালয়ে এ মত বিনিময় অনুষ্ঠিত হয়।।

এসময় ডিএসইর প্রধান পরিচালন কর্মকর্তা সাইফুর রহমান মজুমদার, ডিজিএম শফিকুর রহমান,বিআইসিএমের সহকারী অধ্যাপক মোঃ হাবিবুল্লাহ এবং নির্বাহী প্রেসিডেন্ট এর একান্ত সচিব ও জনসংযোগ কর্মকর্তা খালেদা জেসমিন মিথীলাসহ দুই প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

বিআইসিএমের নির্বাহী প্রেসিডেন্ট অধ্যাপক ড. মাহমুদা আক্তার সংবাদমাধ্যমকে বলেন, আমরা পুঁজিবাজারের স্টেইকহোল্ডারদের পেশাগত দক্ষতা উন্নয়নে কাজ করার বিষয়ে আলোচনা করেছি। বিআইসিএম ও ডিএসই যৌথভাবে কিছু কাজ করার জন্য একমত হয়েছি। পুঁজিবাজারের উন্নয়নে আমরা কাজ করতে চাই।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।