৪৪ কোটি টাকার লেনদেন ব্লক মার্কেটে

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-০৯-৩০ ১৫:৫৪:১০

বুধবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ব্লক মার্কেটে মোট ৩১ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে। কোম্পানিগুলোর মোট ১ কোটি ৫৩ লাখ ৭১ হাজার ৫২৬টি শেয়ার লেনদেন হয়েছে। যার আর্থিক মূল্য ৪৪ কোটি ৭৭ লাখ টাকা।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র মতে, বুধবার ব্লক মার্কেটে সবচেয়ে বেশি টাকার লেনদেন হয়েছে ব্রিটিশ আমেরিকান টোব্যাকো কোম্পানির শেয়ার। কোম্পানিটি ৬ কোটি ১৫ লাখ টাকার শেয়ার লেনদেন করেছে।

সিটি ব্যাংক ৫ কোটি ৫০ লাখ টাকার শেয়ার লেনদেন করে তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে।

এনসিসি ব্যাংক ৫ কোটি ৪৪ লাখ টাকার শেয়ার লেনদেন করে তালিকার তৃতীয় স্থানে রয়েছে।

ব্লকে লেনদেন করা অন্য কোম্পানিগুলো হচ্ছে- ব্যাংক এশিয়া, বেক্সিমকো, ব্রাক ব্যাংক, বাংলাদেশ সাবমেরিন কেবলস, কনফিডেন্স সিমন্টে, ডিবিএইচ, ঢাকা ব্যাংক, ইস্টার্ন ইন্স্যুরেন্স, ইস্টল্যান্ড ইন্স্যুরেন্স, এফবিএফআইএফ, ফাইন ফুডস, ইন্দো-বাংলা ফার্মা, লংকাবাংলা ফিন্যান্স, মাইডাস ফাইন্যান্স, ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স, ওরিয়ন ফার্মা, প্যারামাউন্ট ইন্স্যুরেন্স, পিএফ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, প্রগ্রেসিভ লাইফ ইন্স্যুরেন্স, প্যারামাউন্ট টেক্সটাইল, রিপাবলিক ইন্স্যুরেন্স, রূপালী ইন্স্যুরেন্স, এসকে ট্রিমস, সোনারবাংলা ইন্স্যুরেন্স, স্ট্যান্ডার্ড ব্যাংক, সামিট পাওয়ার, ইউনাইটেড ইন্স্যুরেন্স ও ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।