সেরা ডটকম ডট বিডি'র নামে নতুন ই-কমার্স স্টোরের যাত্রা শুরু

সেরা ডটকম ডট বিডি'র নামে নতুন ই-কমার্স স্টোরের যাত্রা শুরু
মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর ওয়েস্টিন হোটেলে সেরা ডট কম ডট বিডি নামে নতুন একটি অনলাইন ই-কমার্স স্টোর যাত্রা শুরু করেছে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান ও ই-ক্যাবের প্রেসিডেন্ট শমী কায়সার। ১২ বছর পূর্তি উপলক্ষে এডভার্টাইজিং অ্যান্ড ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি ইনজিনিয়াস গ্রুপের প্রতিষ্ঠান এই নতুন অনলাইন ই-কমার্স স্টোরটি বাজারে আনল।

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেন, ‘অনেকে মনে করেন আমরা পৃথিবীর সঙ্গে নেই। আমরা এখনও বিশ্বের হাইওয়ে, মানবজাতির হাইওয়ে, সেখানে আমরা পুরোপুরি নেই। আমাদের কিছু বাধা ছিল। সেই বাধাগুলো আমাদের পেছন দিকে টানছে। আমরা বয়স্করা বুঝি না, কিন্তুর তরুণরা বোঝে। তরুণরা বিশাল বিশ্ব দেখছে। আমাদের বিশ্বের সঙ্গে যোগদান করতে হবে।’

তিনি আরও বলেন, ‘বিশ্বে এই মুহূর্তে সবকিছু পাল্টে যাচ্ছে। আমাদের পায়ের তলা থেকে মাটি সরে যাচ্ছে। বাস্তবিক অর্থে নয়, এই ব্যবসা-বাণিজ্য উৎপাদন চিন্তা ব্যবস্থাপনার প্রতিটি ক্ষেত্র সরে যাচ্ছে। করোনা এটাকে আরও গতি দিয়েছে। কয়েক মাস আগে করোনার সময় সবকিছু যখন লন্ডভন্ড হয়ে গেছে, তখন প্রধানমন্ত্রী অনলাইনের মাধ্যমে দেশের থানা পর্যায় পর্যন্ত নির্দেশনা দিলেন এবং সবাই কাজে নেমে গেল। এখন করোনা মোকাবিলায় আমরা শক্ত অবস্থানে রয়েছি।’

নতুন এ পৃথিবীর সঙ্গে চলার ক্ষেত্রে সেরার মতো অনলাইন প্ল্যাটফর্মই এগিয়ে নিয়ে যাবে। এই প্ল্যাটফর্মের সঙ্গে আছেন এবং এর জন্য শুভ কামনা ব্যক্ত করেন পরিকল্পনামন্ত্রী।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পোশাকখাতে উৎপাদন খরচ বেড়েছে, কমে গেছে চাহিদা
২০২৩ সালে স্বর্ণের দাম বেড়েছে ১৩ শতাংশ
২০২৩ সালে জ্বালানি তেলের দাম কমেছে ১০ শতাংশ
ইভ্যালিতে বড় অফার আজ, ১০ টাকায় মিলবে পাঞ্জাবি
হিলিতে আদা-সবজিতে স্বস্তি, বাড়তি দামে রসুন
বাংলাদেশে বিনিয়োগের ঐক্যমতে শেষ হলো গ্লোবাল বিজনেস কনফারেন্স
১১ মাসে ৪৩ বিলিয়ন ডলারের পোশাক রফতানি
২০২৪ সালে ৮ বিলিয়ন ডলার বিনিয়োগ পাচ্ছে চট্টগ্রাম বন্দর
আইসিএবির নতুন সভাপতি ফোরকান উদ্দীণ
বিসিক শিল্পনগরীতে এক হাজার ৯৮ প্লট খালি