অক্ষয়ের পারিশ্রমিক ১২০ কোটি!

অক্ষয়ের পারিশ্রমিক ১২০ কোটি!
বলিউডে সম্ভবত সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেতা হতে চলেছেন সুপারস্টার অক্ষয় কুমার। গত বছর মুক্তিপ্রাপ্ত তাঁর চারটি সিনেমাই ব্লকবাস্টার হয়েছে। নতুন খবর, পরবর্তী ছবির সঙ্গে চুক্তি সেরেছেন অক্ষয়, আর এ ছবির জন্য তিনি পারিশ্রমিক হিসেবে নিয়েছেন ১২০ কোটি রুপির চেক!

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, ওই ছবি পরিচালনা করবেন ‘তনু ওয়েডস মনু’ ও ‘জিরো’খ্যাত আনন্দ এল রাই। শোনা যাচ্ছে, ওই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন হালের আবেদনময়ী সারা আলি খান ও দক্ষিণী তারকা ধানুশ।

২০১৯ সালে পরপর চারটি ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন অক্ষয় কুমার—‘কেসারি’, ‘মিশন মঙ্গল’, ‘হাউসফুল ফোর’ ও ‘গুড নিউজ’। আর এ চার ছবি ২০১৯ সালে ভারতের বক্স অফিসে আয় করেছে ৭০০ কোটি রুপির বেশি। এর মধ্য দিয়ে নতুন এক অধ্যায় তৈরি হয়। প্রথমবারের মতো বলিউডে কোনো তারকা ৭০০ কোটির ক্লাবে ঢোকেন।

বিনোদন ভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামাকে একটি সূত্র নিশ্চিত করেছে, অক্ষয় কুমার এখন তাঁর পারিশ্রমিক বাড়িয়ে দিয়েছেন। তাঁর নামই দর্শককে আকৃষ্ট করছে এবং প্রেক্ষাগৃহমুখী করছে। এ ছাড়া তিনি ডিজিটাল ও স্যাটেলাইট মাধ্যমে নানা লোভনীয় প্রস্তাব পাচ্ছেন। সুনাম ও ব্যবসা সফলতার ভিত্তিতে অক্ষয় ও তাঁর টিম বিশ্বাস করেন, এ তারকা ১০০ কোটি রুপির বেশি পারিশ্রমিক পাওয়ার যোগ্য।

সূত্রটি আরো জানিয়েছে, ২০২০ সালের মাঝমাঝি সিনেমাটি মুক্তি পেতে পারে। অক্ষয় কুমার বলিউডের একমাত্র অভিনেতা, যাঁর পরপর পাঁচটি সিনেমা বক্স অফিসে ১৫০ কোটি রুপি আয় করেছে। তাঁর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘গুড নিউজ’ ভারতের বক্স অফিসে ২০০ কোটি রুপি ছাড়িয়েছে। এ ছবিতে আরো অভিনয় করেছেন কারিনা কাপুর খান, দিলজিৎ দোসাঞ্জ ও কিয়ারা আদভানি।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে