সিলেটে ধর্ষণ মামলায় আরেক আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-০৯-২৯ ০৬:৩৩:২৭

এমসি কলেজ ছাত্রাবাসে ধর্ষণ মামলার এজাহারভূক্ত আসামি মাহফুজুর রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ।জৈন্তাপুর উপজেলার হরিপুর থেকে তাকে গ্রেপ্তার করে কানাইঘাট থানা পুলিশ সোমবার (২৮ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে। কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুদ্দোহা গ্রেপ্তারের তথ্য দেন। তারা মাহফুজকে কানাইঘাট থানায় নিয়ে যাচ্ছেন । এনিয়ে এ মামলার এজাহারে উল্লেখ থাকা ৬ আসামির মধ্যে ৫ জনকেই গ্রেপ্তার করা হয়েছে। সর্বমোট গ্রেপ্তার হয়েছেন ৭ জন।

গত শুক্রবার  রাতে এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে রেখে এক তরুণীকে ধর্ষণ করে ছাত্রলীগের নামধারী নেতাকর্মীরা। এ সময় কলেজ ছাত্রাবাসে তার স্বামীকে আটকে রাখে দুজন।

এ ঘটনায় তরুণীর স্বামীর দায়ের করা মামলায় আসামিরা হলেন- হবিগঞ্জ সদরের বাগুনীপাড়ার মো.জাহাঙ্গীর মিয়ার ছেলে শাহ মো. মাহবুবুর রহমান রনি (২৫),সুনামগঞ্জ সদর উপজেলার উমেদনগরের রফিকুল ইসলামের ছেলে তারেকুল ইসলাম তারেক (২৮), জকিগঞ্জের আটগ্রামের কানু লস্করের ছেলে অর্জুন লস্কর (২৫), দিরাই উপজেলার বড়নগদীপুর (জগদল) গ্রামের রবিউল ইসলাম (২৫) ও কানাইঘাটের গাছবাড়ি গ্রামের মাহফুজুর রহমান মাসুমকে (২৫)। এছাড়া অজ্ঞাতনামা আরও তিনজনকে আসামি করা হয়। এ ঘটনায় এজাহারভূক্ত পাঁচজনসহ এ পর্যন্ত সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।