বিএসইসির ১১ উপ-পরিচালকের দফতর রদ বদল

পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) ১১ জন উপ পরিচালকের দফতর রদ বদল করা হয়েছে। বিএসইসির সহকারী পরিচালক জালাল উদ্দিনের স্বাক্ষরিত এক চিঠিতে এই আদেশ জারি করা হয়েছে।

বিএসইসি সূত্র মতে, ফখরুল ইসলাম মজুমদারকে কর্পোরেট ফাইন্যান্স থেকে ক্যাপিটাল ইস্যু বিভাগে পদায়ন করা হয়েছে।

ইউসুফ ভুইয়াকে ফিন্যান্সিয়াল লিটারেসি থেকে এনফোর্সমেন্ট বিভাগে দেওয়া হয়েছে। কাওসার আলীকে ক্যাপিটাল ইস্যু বিভাগ থেকে এসআরআই বিভাগে দেওয়া হয়েছে।

মোহাম্মদ দেলোয়ার হোসেনকে ক্যাপিটাল ইস্যু থেকে কর্পোরেট ফাইন্যান্স বিভাগে পদায়ন করা হয়েছে। হাফিজ মোহাম্মদ হারুনুর রশিদকে এনফোর্সমেন্ট থেকে ফিন্যান্সিয়াল লিটারেসি ও অতিরিক্ত দায়িত্ব হিসেবে এসআরএমআইসি বিভাগে দেওয়া হয়েছে।

অন্যিদকে মো. ফারুক হোসেনকে ক্যাপিটাল ইস্যু থেকে রেজিস্ট্রেশন বিভাগে দেওয়া হয়েছে। একই সাথে উম্মে সালমাকে রেজিস্ট্রেশন বিভাগ থেকে এসআরএমআইসি বিভাগ ও অতিরিক্ত দায়িত্ব হিসেবে রেজিস্ট্রেশন বিভাগও সামলাতে হবে তাকে।

মোল্লা মো. মিরাজ-উস-সুন্নাহকে কর্পোরেট ফাইন্যান্স থেকে ক্যাপিটাল ইস্যু বিভাগে পদায়ন করা হয়েছ। একই সাথে অতিরিক্ত দায়িত্ব হিসেবে অর্থ বিভাগও দেখা শুনা করবেন।

মোহাম্মদ গোলাম কিবরিয়াকে এসআরআই থেকে ক্যাপিটাল ইস্যু বিভাগে দেওয়া হয়েছে। মো. ইকবাল হোসেনকে ক্যাপিটাল ইস্যু থেকে কর্পোরেট ফাইন্যান্স বিভাগে স্থান্তর করা হয়েছে। এবং মো. সাইফুল ইসলামকে রেজিস্ট্রেশন বিভাগ থেকে এসআরএমআইসিতে পদায়ন করা হয়েছে। একই সাথে অতিরিক্ত দায়িত্ব হিসেবে রয়েছে এনফোর্সমেন্ট বিভাগ।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

ফু-ওয়াং সিরামিকের লভ্যাংশ অনুমোদন
এক বছরে ডিএসইর বাজার মূলধন বেড়েছে ২০ হাজার কোটি টাকা
ডিএসইতে মোবাইল গ্রাহক-লেনদেন দুটোই কমেছে
বছরজুড়ে পুঁজিবাজারে তালিকাভুক্তির অনুমোদন পেয়েছে ৯ কোম্পানি
পুঁজিবাজারে লেনদেন বন্ধ আজ
বছরের ব্যবধানে পুঁজিবাজারে লেনদেন বেড়েছে ৪০ শতাংশ
রবিবার পুঁজিবাজার বন্ধ থাকলেও চলবে দাপ্তরিক কার্যক্রম
লোকসানে ৮ খাতের বিনিয়োগকারীরা
সাপ্তাহিক রিটার্নে মুনাফায় ১০ খাতের বিনিয়োগকারীরা
খাতভিত্তিক লেনদেনের শীর্ষে প্রকৌশল খাত