দশম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত আইসিএসবির

দশম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত আইসিএসবির
ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারিজ অব বাংলাদেশের (আইসিএসবি) দশম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ সেপ্টেম্বর) ভার্চুয়ালি অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন ইনস্টিটিউটের সভাপতি মুজাফফর আহমেদ। তিনি কাউন্সিলের বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন।

সভায় আইসিএসবির ৩১ ডিসেম্বর ২০১৯ সমাপ্ত বছরের নিরীক্ষিত হিসাববিবরণী ও প্রতিবেদন উপস্থাপন করেন কোষাধ্যক্ষ সেলিম আহমেদ। সদস্যবৃন্দ উপস্থাপিত ২০১৯ সালের কাউন্সিল প্রতিবেদন এবং নিরীক্ষিত হিসাববিবরণী ও প্রতিবেদন অনুমোদন করেন।

আইসিএসবি সভাপতি তার ভাষণে ২০১৯ সালের উল্লেখযোগ্য কার্যক্রম ও অর্জিত সফলতা যথাক্রমে ষষ্ঠ সিজিইএ কার্যক্রম, ওয়ার্কশপ এবং সিপিডি সেমিনারের কথা উল্লেখ করেন। এছাড়াও মেম্বারস লাউঞ্জ, জব পোর্টাল তৈরি এবং সিলেবাস আপডেট ও সেক্রেটারিয়াল স্ট্যান্ডার্ড উন্নয়নের কাজ চলমান আছে বলে উল্লেখ করেন।

এছাড়া করপোরেট জগতের বৈশ্বিক চ্যালেঞ্জগুলো যথাযথ মোকাবিলার জন্য সদস্যদের দক্ষতা বৃদ্ধিতে ইনস্টিটিউটের বিভিন্ন উদ্যোগের কথা উল্লেখ করেন। তিনি জ্যেষ্ঠ সদস্যদের চার্টার্ড সেক্রেটারি ফার্ম খোলার আহ্বান জানান।

সভায় আইসিএসবি সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ বুল হাসান, ভাইস প্রেসিডেন্ট মো. সেলিম রেজা, ভারপ্রাপ্ত সচিব মো. শামিবুর রহমান ও অন্যান্য কাউন্সিল সদস্য উপস্থিত ছিলেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

নতুন সুদহার নির্ধারণ করল বাংলাদেশ ব্যাংক
ব্যাগেজ রুলের অপব্যবহারে ধ্বংস হচ্ছে জুয়েলারি শিল্প
বছর ঘুরলেও প্রবাসী আয়ে গতি ফিরেনি
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার
গ্রাহক সংখ্যায় দেশসেরা প্রতিষ্ঠান নগদ
বছরজুড়ে আলোচনায় খেলাপি ঋণ, সুদহার ও বিনিময়হার
প্রথম দিনেই ২ লাখের বেশি পণ্যের অর্ডার পেলো ইভ্যালি
তিন মাসের মধ্যে সব দেনা পরিশোধ শুরু করবো
পোশাকশিল্পকে রাজনৈতিক হাতিয়ার না বানানোর অনুরোধ
এক মাসের ব্যবধানে আলুর দাম বেড়েছে ৪৪ শতাংশ