করোনা বিস্তার রোধে কক্সবাজারে সাইফ পাওয়ারের ক্যানোলা হস্তান্তর

করোনা বিস্তার রোধে কক্সবাজারে সাইফ পাওয়ারের ক্যানোলা হস্তান্তর
চলমান করোনা মহামারি বিস্তার রোধে সাইফ পাওয়ার গ্রুপের পক্ষ থেকে কক্সবাজারে হাইফ্লো অক্সিজেন নজেল ক্যানোলা প্রদান করা হয়েছে। কক্সবাজার জেলার দায়িত্বে থাকা স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীনের হাতে গত বুধবার তার অফিসে এসব হস্তান্তর করেন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন।

করোনা প্রতিরোধে ৪ সেট হাইফ্লো অক্সিজেন নজেল ক্যানোলা প্রদান করা হয়েছে।

করোনাকালে চলতি বছরের ১৫ এপ্রিল তরফদার রুহুল আমিন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২ কোটি টাকা প্রদান করেন। এর আগে ১১ জুলাই কক্সবাজার জেনারেল হাসপাতালে অক্সিজেন সিলিন্ডারসহ বিভিন্ন প্রকার স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করেন তিনি।

চট্টগ্রাম শহরে বিভিন্ন হাসপাতাল, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ এবং চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষকে আনুসাঙ্গিক যন্ত্রপাতিসহ অক্সিজেন সিলিন্ডার প্রদান করে গ্রুপটি।

একইসঙ্গে ক্রীড়াঙ্গন ও তার গ্রামের বাড়ি যশোরসহ বিভিন্ন এলাকায় মানবিক সহায়তা করেন তরফদার রুহুল আমিন। এছাড়া নারায়ণগঞ্জের ফতুল্লায় বায়তুস সালাত মসজিদে এসি বিষ্ফোরণে নিহত বাশার মোল্লার পরিবারের আর্থিক সহায়তা করেন তিনি।

সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে সন্তানের শিক্ষা গ্রহণ ও সাংসারিক খরচের জন্য আগামী দুই বছর প্রতি মাসে মোল্লার পরিবারকে এ সহায়তা করবে গ্রুপটি।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

ফু-ওয়াং সিরামিকের লভ্যাংশ অনুমোদন
এক বছরে ডিএসইর বাজার মূলধন বেড়েছে ২০ হাজার কোটি টাকা
ডিএসইতে মোবাইল গ্রাহক-লেনদেন দুটোই কমেছে
বছরজুড়ে পুঁজিবাজারে তালিকাভুক্তির অনুমোদন পেয়েছে ৯ কোম্পানি
পুঁজিবাজারে লেনদেন বন্ধ আজ
বছরের ব্যবধানে পুঁজিবাজারে লেনদেন বেড়েছে ৪০ শতাংশ
রবিবার পুঁজিবাজার বন্ধ থাকলেও চলবে দাপ্তরিক কার্যক্রম
লোকসানে ৮ খাতের বিনিয়োগকারীরা
সাপ্তাহিক রিটার্নে মুনাফায় ১০ খাতের বিনিয়োগকারীরা
খাতভিত্তিক লেনদেনের শীর্ষে প্রকৌশল খাত