Connect with us

বিনোদন

শাহরুখের ঘন ঘন ধুমপান দেখে নেটিজেনের চোখে জল

Published

on

ইউনিয়ন ইন্স্যুরেন্স

শাহরুখের ঘন ঘন ধুমপান করা দেখে নেটিজেনের চোখে জল চলে এসেছে। বলিউড বাদশা শাহরুখ খান তার ছেলে আরিয়ানের মাদককাণ্ডের পর এখন আর কাউকে একান্তে সাক্ষাৎকার দেন না। বলিউডের এই বাদশাকে মাঝে মধ্যে দেখা পাওয়া যায় মান্নাতের ছাদে, নয়তো টুইটারে। ‘পাঠান’ মুক্তির আগে থেকে ‘আস্কএসআরকে সেশন’ শুরু করেন অভিনেতা। সেখানেই অনুরাগীদের যাবতীয় প্রশ্নের উত্তর দিয়ে থাকেন।

সোমবার (১৩ জুন) টুইটারে কিছুক্ষণের জন্য নেটিজেনদের প্রশ্নের মুখোমুখি হন বাদশা। যুক্ত হন ‘আস্ক এসআরকে’-এর মাধ্যমে। সেখানেই এক অনুরাগী তার ঘন ঘন ধূমপানে অভ্যস নিয়ে প্রশ্ন করেন। এর জবাব চোখে পানি এসে যায় অনুরাগীর।

অনুরাগী শাহরুখকে প্রশ্ন করেন- এর আগে আপনি কি সিগারেট খাওয়া ছেড়েছেন, আসলেই কি ছেড়েছেন? উত্তরে বাদশা তার রসবোধের ছাপ রাখতে ভোলেননি। অনুরাগীর প্রশ্নের উত্তরে অভিনেতা জানান, ‘হ্যাঁ সে মিথ্যা বলেছিল! চারিদিকে ধোঁয়ায় ঢাকা এবং হাতে তার ক্যানসার হওয়ার চাবিকাঠি।’

বাদশার এমন উত্তরে রীতিমতো চিন্তায় পড়ে যান তার অনুরাগীরা। উদ্বিগ্ন হয়ে তারা লেখেন, এটা কী বললেন! চোখে জল চলে এল। আপনার কখনোই কিছু হতে পারে না। আপনাকে থাকতেই হবে। কারণ, এই দুনিয়ায় আরও আরও বেশি পরিমাণে ভালোবাসার প্রয়োজন।

আরও এক ব্যক্তি লেখেন, দয়া করে এ সব বলবেন না। ভয় লাগে। আমি সব সময় প্রার্থনা করি, যাতে আপনি সুস্থ থাকেন। অন্য একজন লেখেন, আপনি সবসময় খুশি থাকুন স্বাস্থ্যের খেয়াল রাখুন।

ঘন ঘন ধূমপানে অভ্যস্থ শাহরুখ। কালো কফি, কবাব আর সিগারেটই নাকি তার ডায়েট। এভাবেই চলছে বছরের পর বছর। পুরনো কোনো অভ্যাসই যে তিনি ত্যাগ করেননি সেটাই স্পষ্ট করলেন বলিউডের এই বাদশা।

অর্থসংবাদ/এসইউ

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিনোদন

জওয়ান’র আয়ে নতুন রেকর্ড!

Published

on

ইউনিয়ন ইন্স্যুরেন্স

মুক্তির ২৫তম দিনে শাহরুখ খান অভিনীত ‘জওয়ান’ এমন রেকর্ড গড়েছেন যা সহসা ভাঙা মুশকিল বলে মনে করছেন বিশ্লেষকরা। অ্যাটলি কুমার পরিচালিত সিনেমাটি গতকাল রোববার (১ অক্টোবর) দেশীয় বাজারে ৬০০ কোটি রুপির ঘর পেরিয়ে গেল। বলিউডে এটিই একমাত্র ৬০০ কোটি রুপি ক্লাবের সিনেমা।

হিন্দুস্তান টাইমস জানায়, এর আগে সর্বোচ্চ উপার্জনকারী সিনেমার তকমা ছিল ‘পাঠান’-এর কাছে, শাহরুখের এ সিনেমার আয় ৫৪০ কোটি রুপি।

মুক্তির চতুর্থ রোববারে ‘জওয়ান’ আয় করেছে ৮ কোটি ৮০ লাখ রুপি। সব মিলিয়ে আয় দাঁড়িয়েছে ৬০৪ কোটি রুপি বেশি। আর বৈশ্বিক বাজারে হাজার কোটি রুপি ছাড়িয়ে গেছে গত সপ্তাহেই।

‘পাঠান’ ও ‘জওয়ান’ চলতি বছরে পরপর দুটো হিট দিয়েছেন শাহরুখ খান। কিন্তু এখানেই শেষ হচ্ছে না বলিউড বাদশার জাদু। বছর শেষে আরও এক বড় ধামাকা নিয়ে আসছেন। ২২ ডিসেম্বর মুক্তি পাচ্ছে রাজকুমার হিরানি পরিচালিত ‘ডাঙ্কি’। ‘থ্রি ইডিয়টস’ পরিচালকের সঙ্গে এটাই শাহরুখের প্রথম কাজ। এই সিনেমায় কিং খানের বিপরীতে রয়েছেন তাপসী পান্নু। আরো আছেন ভিকি কৌশল ও ধর্মেন্দ্র।

অবশ্য একই দিনে মুক্তি পাবে প্রশান্তনীল পরিচালিত ও প্রভাস অভিনীত ‘সালার’। এ ছবির কারণে ‘ডাঙ্কি’র ব্যবসা প্রভাবিত হতে পারে।

অর্থসংবাদ/এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

বিনোদন

সেলিব্রিটি ক্রিকেট লিগে হাতাহাতি, আহত ৬

Published

on

ইউনিয়ন ইন্স্যুরেন্স

রাজধানীর মিরপুরের শহিদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে শোবিজ তারকাদের নিয়ে আয়োজন করা হয় ‘সেলিব্রিটি ক্রিকেট লিগ’। এ লিগে দুই দলের খেলোয়াড়দের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাতে গ্রুপ পর্বের ম্যাচে দুই দলের খেলোয়াড়দের মধ্যে এ ঘটনা ঘটে।

নির্মাতা মোস্তফা কামাল রাজ ও দীপঙ্কর দীপনের দলের খেলা চলাকালীন মাঠে থাকা দুই দলের সতীর্থদের মাঝে উত্তেজনা ছাড়িয়ে পড়ে। পরিস্থিতি স্বাভাবিক হলে ফের খেলা শুরু হয়। তবে ম্যাচ শেষে রাত সাড়ে ১১টার পর ফের উত্তেজিত হয়ে পড়েন দুই দলের সতীর্থরা, যা একসময় মারামারিতে রূপ নেয়।

মারামারিতে আহত হওয়া খেলোয়াড়দের রাজধানীর জাতীয় অর্থোপেডিক্স হসপিটালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন— শিশির সরদার, রাজ রিপা, জয় চৌধুরী, আতিকুর রহমান, শেখ শুভ ও আশিক জাহিদ।

এর আগে টস জিতে ব্যাটিংয়ে নামে মোস্তফা কামাল রাজের দল। নির্ধারিত ছয় ওভারে ১১৯ রান সংগ্রহ করে তারা। লক্ষ্য তাড়া করতে ব্যাটিংয়ে নেমে দীপঙ্কর দীপনের টিম সমানুপাতিক হার তুললেও শেষ পর্যন্ত নির্ধারিত ৬ ওভারে ১১২ রান করতে সক্ষম হন তারা। ফলে ৭ রানে হেরে যায় দীপঙ্কর দীপনের টিম।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) দেশের শোবিজ তারকাদের নিয়ে প্রথমবারের মতো শুরু হয় ‘সেলিব্রিটি ক্রিকেট লিগ’। প্রায় দুই সপ্তাহ প্র্যাকটিস শেষে মিরপুর শহিদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে থেকে শুরু হওয়া এই আয়োজনের পর্দা নামবে ৩০ সেপ্টেম্বর।

এই সেলিব্রিটি ক্রিকেট লিগে (সিসিএল) মোট আটটি দলে ভাগ হয়ে লড়ছেন শোবিজের কলাকুশলীরা। প্রতি দলে নারী-পুরুষ তারকারা অংশ নিচ্ছেন। এসব দলের নেতৃত্বে দিচ্ছেন গিয়াসউদ্দিন সেলিম, সালাহউদ্দিন লাভলু, শিহাব শাহীন, চয়নিকা চৌধুরী, দীপঙ্কর দীপন, সকাল আহমেদ, মোস্তফা কামাল রাজ ও রায়হান রাফী।

অর্থসংবাদ/এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

বিনোদন

পরিচিত মানুষ মিথ্যা বললে কষ্ট লাগে

Published

on

ইউনিয়ন ইন্স্যুরেন্স

নানা কারণে আলোচনায় থাকেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমণি। সদ্যই অভিনেতা শরিফুল রাজের সঙ্গে সংসার জীবনের ইতি টেনেছেন তিনি। এরপরই ব্যস্ত হয়ে পড়েছেন অভিনয়ে।

ব্যক্তিগত জীবনের বিভিন্ন কর্মকাণ্ডে পরীকে ঘিরে সমালোচনরও যেন শেষ নেই। সামাজিক মাধ্যমে প্রায় সময়েই কটাক্ষের শিকারও হতে হয় তাকে। বিষয়গুলোকে কিভাবে দেখেন এই অভিনেত্রী?

এক সংবাদমাধ্যমের এমনি প্রশ্নে পরী বলেন, অপরিচিত মানুষ যদি কখনো আমাকে নিয়ে কিছু বলে সেটা অনেক বেশি কষ্ট দেয় না। যখন পরিচিত মানুষেরা ভিত্তিহীন কিংবা মিথ্যা কথা বলে,তখন অনেক কষ্ট লাগে। যে মানুষটি জেনেশুনে বলে তাতে খারাপ লাগে। দূরের মানুষ হলে গায়ে লাগে না।

নারী-পুরুষ কিসে আটকায় এমন প্রশ্নে এই অভিনেত্রী বলেন, প্রত্যেকটা জীবন শুধু মায়ায় আটকায়। কাজ-সংসার সেটা যেটাই হোক না কেন সেখানে মায়া-ভালোবাসা থাকতে হয়। যেখানে মায়া নেই সেখানে আপনি কখনো থাকতে পারবেন না। প্রতিটি বিষয়কে ভালোবাসতে হবে।

এদিকে সম্প্রতি এক ফেসবুক স্ট্যাটাসে পরী বলেন, জীবনের জন্য আমি একমাত্র জিনিস চাই, এটা আমাকে আমার ছেলের পাশে থাকতে এবং তাকে বড় হতে দেখতে দেয়।

অর্থসংবাদ/এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

বিনোদন

রাজ-পরীমণির ডিভোর্স নিয়ে যা বললেন কাজী

Published

on

ইউনিয়ন ইন্স্যুরেন্স

তারকা দম্পতি শরিফুল রাজ ও পরীমণির সংসার সম্প্রতি ইতি টেনেছে। গত ১৮ সেপ্টেম্বর রাজের ঠিকানায় ডিভোর্স নোটিশ পাঠিয়েছেন অভিনেত্রী। তবে সে খবর সামনে আসে দুই দিন পর, ২০ সেপ্টেম্বর। গণমাধ্যমের হাতে আসে ডিভোর্স নোটিশের একটি কপি। এ ছাড়া রাজকে অফিশিয়ালি ডিভোর্স দিয়েছেন বলেও ফেসুবকে একটি পোস্ট করেন পরী।

মূলত বিচ্ছেদপত্রে চারটি কারণ দেখিয়েছেন পরীমণি। ১. মনের অমিল হওয়া, ২. বনিবনা না হওয়া, ৩. খোঁজ না নেয়া এবং ৪. মানসিক অশান্তি। এবার ডিভোর্স নিয়ে কথা বললেন কাজী।

কাজী আবু সাইদ গণমাধ্যমকে বলেন, গত ১৬ সেপ্টেম্বর আমাদের সঙ্গে পরীমণির পক্ষের মানুষ যোগাযোগ করেন। লেটারে উল্লেখিত সাক্ষীদের উপস্থিতিতে ১৭ সেপ্টেম্বর সন্ধ্যার পর তার আইনজীবীর গুলশান অফিসে ডিভোর্স হয়। সেখানে আমার সহকারী আলী আশরাফও ছিলেন। আর পরদিন উত্তর বাড্ডার আলীর মোড়ের সাতারকুল রোডে আমার অফিস থেকে রেজিস্ট্রি করা হয় ডিভোর্স নোটিশ। তারপর ওইদিনই দুপুর ১২টার দিকে রাজের গ্রামের বাড়ির ঠিকানায় ডিভোর্স নোটিশ পাঠানো হয়।

কাজী আরও জানান, নিয়ম অনুযায়ী তিন মাস পরে চিঠি পাঠানো হবে। রাজ যদি চিঠি গ্রহণ না করে তাহলে ৯০ দিন পর ডিভোর্স হয়ে যাবে তাদের। আর যদি তিন মাসের মধ্যে তারা একসঙ্গে থাকতে চান, তাহলে ফের সংসার করতে পারবেন।

এদিকে ডিভোর্সের খবর জানতেন না রাজ। সংবাদমাধ্যমে খবর প্রকাশের পর বিষয়টি নজরে আসে তার। বুধবার বেলা ১১টার দিকে রাজের ভাই পরিচয়ে একজন আমার অফিসে এসেছিলেন। তিনি কাবিননামার কপি ও ডিভোর্স সংক্রান্ত ডকুমেন্টস নিয়ে গেছেন।

আরও পড়ুন: রাজকে ডিভোর্স দিলেন পরীমনি!

সবশেষ গত ১৬ আগস্ট মান-অভিমান ভুলে একত্রিত হয়েছিলেন এ তারকা দম্পতি। ছেলে রাজ্যের জন্মদিন পালনকালে একসঙ্গে দেখা মিলেছিল তাদের। পরে ১৭ আগস্ট সকাল সাড়ে ৮টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে পরীমণি-শরিফুল রাজের বেশ কয়েকটি ছবি প্রকাশ করেন তাপস। এর মধ্যে একটি ছবিতে রাজকে জড়িয়ে ধরতে দেখা যায় পরীমণিকে।

অর্থসংবাদ/এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

বিনোদন

রাজকে নিয়ে পরীর বিস্ফোরক মন্তব্য

Published

on

রাজকে ডিভোর্স দিলেন পরীমনি!

চিত্রনায়িকা পরীমণি ও চিত্রনায়ক শরীফুল রাজের সংসারে বিচ্ছেদের গুঞ্জন শেষে এবার জানা গেছে, তাদের আসলেই বিচ্ছেদ হতে যাচ্ছে। বিভিন্ন সূত্রে জানা গেছে, ১৭ সেপ্টেম্বর রাতে ডিভোর্স পেপারে সই করেন পরীমণি। এ নিয়ে এখন সোশ্যাল মিডিয়ায় নানান ধরনের আলোচনা-সমালোচনা হচ্ছে।

তবে এ বিষয়ে পরীর স্বামী রাজ কিছুই জানেন না বলে জানিয়েছেন গণমাধ্যমে। এ প্রসঙ্গে তিনি বলেন, তাই নাকি? আপনার কাছেই প্রথম শুনলাম। ভাই আমি মাত্র ঘুম থেকে উঠেছি। এ ব্যাপারে কিছুই জানি না। তাই কিছু বলতেও পারছি না।

এ বিষয়ে পরী চুপ থাকলেও এবার বিস্ফোরক মন্তব্য করে বসলেন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে।

সেখানে পরীমণি লেখেন, নিশ্চয়ই এই স্ট্যাটাসের কথা মনে আছে অনেকেরই। সে বারও রাজ পাঁচ দিনের মাথায় বাসায় ফিরে আমার ফেসবুক থেকে এটা ডিলিট করে দিয়েছিল। তারপর এসব ঘটনা সে পুনরাবৃত্তি করেছে বার বার। সরি বলা, না খেয়ে থাকা, পা ধরে মাফ করে দাও আর হবে হবে না, এমনকি সুইসাইড’র মতো হুমকিতেও ব্লাকমেইলের শিকার হতে হয়েছে আমাকে। একই রকম ভুলের ক্ষমা কতবার করা যায় আমি জানি না। আমি শুধু সব ভুলে সুন্দর স্বাভাবিক একটা পারিবারিক সম্পর্ক চেয়েছিলাম। কিন্তু সে কখনোই এই সম্পর্কটাকে ধারণ করেনি। সবার সামনে আমার বৌ, আমার বাচ্চা করে বেড়ানো ভয়ংকর মানুষ একজন। যে কি না এই সম্পর্কটাকে শুধু নিজের স্বার্থে ইউজই করে গেল প্রতিনিয়ত।

ইউনিয়ন ইন্স্যুরেন্স

তিনি আরও লেখেন, আমি এমন ভয়ংকর একজন মানুষকে বার বার সুযোগ দিয়েছি। সেও সুযোগ পেত কারণ আইনগতভাবে তার সাথে আমার বিবাহ বিচ্ছেদ হয়নি। এ সবে বারবার আমি অসম্মানিত হয়েছি আপনাদের কাছেও। আমাকে ক্ষমা করবেন। আমি তাকে অফিসিয়ালি ডিভোর্স দিয়েছি। খুবই স্বাভাবিক ভাবে। এটাও তাকে আমার এক প্রকার ক্ষমা করে দেওয়া। নাহয় আমার সাথে যে অন্যায়গুলো করেছে তাতে তার জেল হওয়ার কথা।

বিশেষ দ্রষ্টব্য: আমার ছেলের যাবতীয় খরচ, মানে ভরণপোষণ থেকে আগামীতে পড়াশোনা যা কিছু আছে সব আমি বহন করব। এত দিন যেভাবে করেছি। বাচ্চার ফুল গার্ডিয়ানশিপ এখন তার মা’র। এ বিষয়ে যা কিছু বলার আমার আইনজীবীরা বলবেন।

এর আগে এই নায়িকার আইনজীবী মো. শাহীনুজ্জামান বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করে বলেন, নারী আসক্তি রয়েছে রাজের। হাতে-নাতে ধরাও পড়েছেন তিনি কয়েকবার। এসব আচরণে অতিষ্ঠ হয়ে ডিভোর্স ফাইল করেছেন পরীমণি। রাজ-পরীর দেনমোহর ছিল ১০১ টাকা। মুসলিম আইন অনুযায়ী তিন মাস পর এই ডিভোর্স কার্যকর হয়ে যাবে।

তবে এ বিষয়ে পরীর স্বামী রাজ কিছুই জানেন না বলে জানিয়েছেন গণমাধ্যমে। এ প্রসঙ্গে তিনি বলেন, তাই নাকি? আপনার কাছেই প্রথম শুনলাম। ভাই আমি মাত্র ঘুম থেকে উঠেছি। এ ব্যাপারে কিছুই জানি না। তাই কিছু বলতেও পারছি না।

প্রসঙ্গত, ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। মাত্র সাত দিনের পরিচয়ে তারা বিয়ে করেছিলেন। ২০২২ সালের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা।

রাজের সঙ্গে সংসার জীবনের ১০ মাসের মাথায় পরীর কোলজুড়ে আসে পুত্র সন্তান। এর এক দিন পর ছেলের ছবিসহ নাম প্রকাশ করেন পরীমণি। তিনি জানান, রাজের সঙ্গে মিল রেখে ছেলের নাম রেখেছেন শাহীম মুহাম্মদ রাজ্য।

দেড় বছরের দাম্পত্য জীবনে নানা ঘটনা আলোচনায় এসেছে। গত ২০ মে পরীমণির বাসা থেকে নিজের জিনিসপত্র নিয়ে বের হয়ে আসেন রাজ। এরপর ২৯ মে রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে সুনেরাহ, তানজিন তিশা ও নাজিফা তুষির সঙ্গে বেশ কিছু ব্যক্তিগত মুহূর্তের ছবি-ভিডিও ফাঁস হয়।

সেই ঘটনায় দুজনের মধ্যকার সম্পর্কে আরও দূরত্ব তৈরি হয়। সেই দূরত্বের ধারাবাহিকতায় এবার বিচ্ছেদের পথেই হাঁটলেন আলোচিত এই জুটি।

অর্থসংবাদ/এসএম

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন
ব্লকে লেনদেন ৪৪ কোটি টাকা
পুঁজিবাজার11 mins ago

ব্লকে লেনদেন ৪৪ কোটি টাকা

ইউনিয়ন ইন্স্যুরেন্স
ক্যাম্পাস টু ক্যারিয়ার26 mins ago

শৃঙ্খলাভঙ্গের অভিযোগে ইবির ৬ শিক্ষার্থী বহিষ্কার

ইউনিয়ন ইন্স্যুরেন্স
আন্তর্জাতিক47 mins ago

পদার্থে নোবেল পুরস্কার পেলেন ৩ বিজ্ঞানী

ইসলামী কমার্শিয়াল ইন্স্যুরেন্সের ক্যাটাগরিতে উন্নতি
পুঁজিবাজার52 mins ago

ইসলামী কমার্শিয়াল ইন্স্যুরেন্সের ক্যাটাগরিতে উন্নতি

ইউনিয়ন ইন্স্যুরেন্স
কর্পোরেট সংবাদ1 hour ago

কৃষিকে ব্যবসায়িক কৃষিতে পরিণত করতে হবে

হোয়াটসঅ্যাপে ‘চ্যাট লক’ ফিচার ব্যবহার করবেন যেভাবে
টেলিকম ও প্রযুক্তি1 hour ago

হোয়াটসঅ্যাপে ‘চ্যাট লক’ ফিচার ব্যবহার করবেন যেভাবে

ইউনিয়ন ইন্স্যুরেন্স
আন্তর্জাতিক2 hours ago

ডেঙ্গু প্রতিরোধে জাপানের ভ্যাকসিন ব্যবহারের পরামর্শ বিশ্ব স্বাস্থ্য সংস্থার

ইউনিয়ন ইন্স্যুরেন্স
অর্থনীতি2 hours ago

ঋণ খেলাপিতে দক্ষিণ এশিয়ায় দ্বিতীয় বাংলাদেশ

ইউনিয়ন ইন্স্যুরেন্স
পুঁজিবাজার2 hours ago

ইউনিয়ন ইন্স্যুরেন্সের সর্বোচ্চ দরপতন

ইউনিয়ন ইন্স্যুরেন্স
পুঁজিবাজার2 hours ago

দর বৃদ্ধির শীর্ষে দেশবন্ধু পলিমার

Advertisement
Advertisement IBBL_AD_300 x 250

ফেসবুকে অর্থসংবাদ

তারিখ অনুযায়ী সংবাদ

October 2023
S M T W T F S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031