আইসিবি থেকে ৯ কোটি টাকা ঋণ নিচ্ছে শেলটেক ব্রোকারেজ

আইসিবি থেকে ৯ কোটি টাকা ঋণ নিচ্ছে শেলটেক ব্রোকারেজ
দেশের অন্যতম শীর্ষ ব্রোকারহাউজ শেলটেক ব্রোকারেজ লিমিটেড আবর্তনশীল ভিত্তিতে পুন:বিনিয়োগযোগ্য “পুঁজিবাজারে ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র বিনিয়োগকারীদের সহায়তা তহবিল” থেকে ৯ কোটি টাকার ঋণ-সুবিধা নিচ্ছে।

আজ বুধবার (৭ জুন) ওই তহবিল ব্যবস্থাপনার দায়িত্বে থাকা রাষ্ট্রীয় মালিকানার আর্থিক প্রতিষ্ঠান ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশ (আইসিবি) এর সাথে একটি চুক্তি করে প্রতিষ্ঠানটি। রাজধানীর মতিঝিলে অবস্থিত আইসিবি’র প্রধান কার্যালয়ে প্রতিষ্ঠান দুটির মধ্যে ওই চুক্তি হয়েছে।

শেলটেক ব্রোকারেজ লিমিটেডের পরিচালক মোঃ মঈন উদ্দিন এবং আইসিবির বিশেষ তহবিল ব্যবস্থাপনা ইউনিটের পক্ষে প্রতিষ্ঠানটির মহাব্যবস্থাপক রাজী উদ্দিন আহম্মদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিতে সই করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আইসিবি’র ব্যবস্থাপনা পরিচালক মোঃ আবুল হোসেন, উপ-ব্যবস্থাপনা পরিচালক এ টি এম আহমেদুর রহমান, আইসিবি কর্মকর্তা সমিতির সভাপতি ও ট্রাস্টি ডিভিশনের উপ-মহাব্যবস্থাপক মোঃ শরিকুল আনাম, লিগ্যাল এফেয়ার্স ডিভিশনের উপ-মহাব্যবস্থাপক মোঃ ফারুক আলম, ডকুমেন্টেশন ডিপার্টমেন্ট এর সহকারী মহাব্যবস্থাপক মোঃ মোক্তার হোসেন, শেলটেক ব্রোকারেজের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ মেসবাহ উদ্দিন খান এবং বিশেষ তহবিল ব্যবস্থাপনা ইউনিট, আইসিবি এর কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

আর্কাইভ থেকে

আরও পড়ুন

ফু-ওয়াং সিরামিকের লভ্যাংশ অনুমোদন
এক বছরে ডিএসইর বাজার মূলধন বেড়েছে ২০ হাজার কোটি টাকা
ডিএসইতে মোবাইল গ্রাহক-লেনদেন দুটোই কমেছে
বছরজুড়ে পুঁজিবাজারে তালিকাভুক্তির অনুমোদন পেয়েছে ৯ কোম্পানি
পুঁজিবাজারে লেনদেন বন্ধ আজ
বছরের ব্যবধানে পুঁজিবাজারে লেনদেন বেড়েছে ৪০ শতাংশ
রবিবার পুঁজিবাজার বন্ধ থাকলেও চলবে দাপ্তরিক কার্যক্রম
লোকসানে ৮ খাতের বিনিয়োগকারীরা
সাপ্তাহিক রিটার্নে মুনাফায় ১০ খাতের বিনিয়োগকারীরা
খাতভিত্তিক লেনদেনের শীর্ষে প্রকৌশল খাত