চলতি সপ্তাহে ৯ কোম্পানির এজিএম

চলতি সপ্তাহে ৯ কোম্পানির এজিএম
পুঁজিবাজারে তালিকাভুক্ত বিভিন্ন খাতের ৯ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) চলতি সপ্তাহে (১৩ সেপ্টেম্বর-১৭ সেপ্টেম্বর) অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

স্কয়ার নিট কম্পোজিট: কোম্পানিটির ইজিএম চলতি মাসের ১৪ তারিখ সকাল ১১ টায় অনুষ্ঠিত হবে।

সোস্যাল ইসলামী ব্যাংক: কোম্পানিটির এজিএম চলতি মাসের ১৫ তারিখ সকাল ১১ টায় অনুষ্ঠিত হবে। সমাপ্ত অর্থবছরের শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানিটি ৫ শতাংশ ক্যাশ ও ৫ শতাংশ স্টক ডিভিডেন্ড দেয়ার।

প্রভাতী ইন্স্যুরেন্স: কোম্পানিটির এজিএম চলতি মাসের ১৫ তারিখ সকাল ১১ টায় অনুষ্ঠিত হবে। সমাপ্ত অর্থবছরের শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানিটি ১২ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে।

সাউথইস্ট ব্যাংক: কোম্পানিটির এজিএম চলতি মাসের ১৬ তারিখ সকাল ১১ টায় অনুষ্ঠিত হবে। সমাপ্ত অর্থবছরের শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানিটি ৭.৫ শতাংশ ক্যাশ ও ২.৫ শতাংশ স্টক ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে।

ফিনিক্স ইন্স্যুরেন্স: কোম্পানিটির এজিএম চলতি মাসের ১৬ তারিখ দুপুর ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সমাপ্ত অর্থবছরের শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানিটি ১২ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে।

সিটি জেনারেল ইন্স্যুরেন্স: কোম্পানিটির এজিএম চলতি মাসের ১৬ তারিখ সকাল ১১ টায় অনুষ্ঠিত হবে। সমাপ্ত অর্থবছরের শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানিটি ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে।

ফিনিক্স ফা্ইন্যান্স: কোম্পানিটির এজিএম চলতি মাসের ১৭ তারিখ সকাল ১১ টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সমাপ্ত অর্থবছরের শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানিটি ৬ শতাংশ ক্যাশ ও ৬ শতাংশ স্টক ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে।

ইউনিয়ন ক্যাপিটাল: কোম্পানিটির এজিএম চলতি মাসের ১৭ তারিখ সকাল ১১ টায় অনুষ্ঠিত হবে। সমাপ্ত অর্থবছরের শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানিটি কোন ডিভিডেন্ড ঘোষণা করেনি।

বাংলাদেশ ওয়েল্ডিং: কোম্পানিটির দুই বছরের এজিএম চলতি মাসের ১৭ তারিখ সকাল ১১টা ৩০মিনিট ও ১২টায় অনুষ্ঠিত হবে। গত ২০১৮ অর্থবছরের শেয়ারহোল্ডারদের জন্য কোন ডিভিডেন্ড না দিলেও ২০১৯ অর্থবছরের শেয়ারহোল্ডারদের জন্য ১ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

ফু-ওয়াং সিরামিকের লভ্যাংশ অনুমোদন
এক বছরে ডিএসইর বাজার মূলধন বেড়েছে ২০ হাজার কোটি টাকা
ডিএসইতে মোবাইল গ্রাহক-লেনদেন দুটোই কমেছে
বছরজুড়ে পুঁজিবাজারে তালিকাভুক্তির অনুমোদন পেয়েছে ৯ কোম্পানি
পুঁজিবাজারে লেনদেন বন্ধ আজ
বছরের ব্যবধানে পুঁজিবাজারে লেনদেন বেড়েছে ৪০ শতাংশ
রবিবার পুঁজিবাজার বন্ধ থাকলেও চলবে দাপ্তরিক কার্যক্রম
লোকসানে ৮ খাতের বিনিয়োগকারীরা
সাপ্তাহিক রিটার্নে মুনাফায় ১০ খাতের বিনিয়োগকারীরা
খাতভিত্তিক লেনদেনের শীর্ষে প্রকৌশল খাত